ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
তৃতীয় মেয়াদে গোয়ালন্দের ছোট ভাকলা ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হলেন আমজাদ
  • মইনুল হক মৃধা
  • ২০২১-১১-১৭ ১২:৩৫:০২
তৃতীয় মেয়াদে গোয়ালন্দের ছোট ভাকলা ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হলেন আমজাদ

টানা তৃতীয় বারের মতো রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার ছোট ভাকলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন উপজেলা আওয়ামী লীগের সদস্য মোঃ আমজাদ হোসেন। 

  দ্বিতীয় ধাপে গত ১১ই নভেম্বর অনুষ্ঠিত নির্বাচনে তিনি আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে নৌকা প্রতীকে ৬ হাজার ৪৯৭ ভোট পেয়ে নির্বাচিত হন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মোহাম্মদ আলী আনারস প্রতীকে ৪ হাজার ৪৫৩ ভোট পান। এর আগে ২০১৬ সালে অনুষ্ঠিত নির্বাচনেও তিনি আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে নৌকা প্রতীক নিয়ে বিজয়ী হন। তার আগেরবার ২০১১ সালের নির্বাচনে তিনি আওয়ামী লীগের সমর্থনে দোয়াত-কলম প্রতীক নিয়ে (ওই নির্বাচন দলীয় প্রতীকে ছিল না) প্রতিদ্বন্দ্বিতা করে প্রথম বারের মতো চেয়ারম্যান নির্বাচিত হন।

  আলাপকালে মোঃ আমজাদ হোসেন বলেন, আলহামদুলিল্লাহ। মহান রাব্বুল আল-আমিনের দরবারে অশেষ শুকরিয়া। ছোট ভাকলা ইউনিয়নবাসী বিপুল ভোটে আমাকে নির্বাচিত করেছেন। এ বিজয়ে ব্যালটে নৌকার নীরব বিপ্লব ঘটিয়ে জননেত্রীর উন্নয়নযজ্ঞের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছে আমার প্রাণের ছোট ভাকলাবাসী। এ ঋণ শোধ হবার নয়, আজীবন ছোট ভাকলার মানুষের ভালোবাসার কারাগারে বন্দী থাকতে চাই। গত ১০ বছর কথা রেখেছিলাম, ইনশাল্লাহ্ আগামীতেও তার ব্যতিক্রম হবে না। আমৃত্যু ইউনিয়নবাসীর সেবক হয়ে থাকবো। এছাড়াও আমি জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি, যাদের অক্লান্ত পরিশ্রমে আমি আজ তৃতীয় বারের মতো নৌকা প্রতীকে নির্বাচিত হয়েছি। নির্বাচন কমিশন ও প্রশাসনকে অসংখ্য ধন্যবাদ সুন্দর একটি ভোট উৎসব উপহার দেওয়ার জন্য। 

রাজবাড়ীর ২নং রেলগেট এলাকায় লাইনচ্যুত মালবাহী ট্রেন  উদ্ধার॥চলাচল স্বাভাবিক
তীব্র দাবদাহে রাজবাড়ীতে পথচারীদের পানি ও খাবার স্যালাইন দিল এসএমসি
রাজবাড়ী-গোয়ালন্দ ও বালিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ
সর্বশেষ সংবাদ