ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
গোয়ালন্দে ওয়েস্কেল স্থানান্তরসহ বিভিন্ন দাবীতে স্বেচ্ছাসেবক লীগের মানববন্ধন
  • মইনুল হক মৃধা
  • ২০২১-১১-১৮ ১৩:৩৩:২৯
গোয়ালন্দে ঢাকা-খুলনা জাতীয় মহাসড়কের পাশে অপরিকল্পিতভাবে স্থাপিত বিআইডব্লিউটিসি’র পণ্যবাহী যানবাহনের ওজন পরিমাপক ওয়েস্কেল স্থানান্তরসহ বিভিন্ন দাবীতে গতকাল ১৮ই নভেম্বর পৌর স্বেচ্ছাসেবক লীগ মানববন্ধন কর্মসূচী পালন করে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দে ঢাকা-খুলনা জাতীয় মহাসড়কের পাশে অপরিকল্পিতভাবে স্থাপিত বিআইডব্লিউটিসি’র পণ্যবাহী যানবাহনের ওজন পরিমাপক যন্ত্র(ওয়েস্কেল) স্থানান্তরসহ বিভিন্ন দাবীতে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। 

  গতকাল ১৮ই নভেম্বর বেলা ১১টার দিকে ওয়েস্কেলের পাশে এই মানববন্ধনের আয়োজন করে গোয়ালন্দ পৌর স্বেচ্ছাসেবক লীগ। মানববন্ধন চলাকালে গোয়ালন্দ পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আল আমিন মিয়া, সাধারণ সম্পাদক কলিন্স পার্থ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আল মাহমুদ মিশা, সাধারণ সম্পাদক হিরু মৃধা, পৌর ছাত্রলীগের সভাপতি রাতুল আহম্মেদ সজল ও সাধারণ সম্পাদক আকাশ সাহা প্রমুখ বক্তব্য রাখেন।

  বক্তাগণ বলেন, অপরিকল্পিতভাবে ওয়েস্কেলটি স্থাপনের কারণে এ এলাকায় প্রতিনিয়ত যানজট লেগে থাকে। এতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী রোগীদের প্রবেশ ও বের করাসহ জনগণের চলাচলের ক্ষেত্রে দুর্ভোগ পোহাতে হয়। এর থেকে পরিত্রাণ পেতে ওয়েক্সেলটি অন্যত্র স্থানান্তরসহ স্বাস্থ্য কমপ্লেক্সে যাওয়া-আসার জন্য বিকল্প রাস্তার ব্যবস্থা ও স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক সংসট নিরসনের দাবী জানান। 

  মানববন্ধন শেষে একই দাবীতে গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার আজিজুল হক খান মামুনের কাছে একটি স্মারকলিপি প্রদান করা হয়। 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ