ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার দাবীতে রাজবাড়ীতে বিএনপি’র গণঅনশন কর্মসূচী
  • শেখ রনজু আহাম্মেদ
  • ২০২১-১১-২০ ১৩:২৮:০৫
বিএনপি’র চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবীতে গতকাল ২০শে নভেম্বর সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত রাজবাড়ী জেলা বিএনপির কার্যালয় প্রাঙ্গণে গণঅনশন কর্মসূচী পালন করে নেতাকর্মীরা -মাতৃকণ্ঠ।

বিএনপি’র চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবীতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে রাজবাড়ীতে গণঅনশন কর্মসূচী পালন করেছে জেলা বিএনপি। 

  গতকাল ২০শে নভেম্বর সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত জেলা বিএনপির কার্যালয় প্রাঙ্গণে এই গণঅনশন কর্মসূচী পালন করা হয়। 

  জেলা বিএনপির আহ্বায়ক এডঃ লিয়াকত আলীর সভাপতিত্বে এবং যুগ্ম-আহ্বায়ক রেজাউল করিম শিকদার পিন্টুর সঞ্চালনায় গণঅনশন কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির ফরিদপুর বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক সেলিমুজ্জামান সেলিম, বিশেষ অতিথি হিসেবে জেলা বিএনপির দায়িত্বপ্রাপ্ত সদস্য সচিব এডঃ কামরুল আলম ও সাবেক সাধারণ সম্পাদক হারুন-অর রশিদ হারুন, অন্যান্যের মধ্যে সদর উপজেলা বিএনপির আহ্বায়ক আবুল হোসেন গাজী, সদস্য-সচিব মজিবুর রহমান, রাজবাড়ী পৌর বিএনপির যুগ্ম-আহ্বায়ক আশরাফুল আলম, মোঃ তানভীর হোসেন মিয়া, গোয়ালন্দ উপজেলা বিএনপির আহ্বায়ক নিজাম উদ্দিন শেখ, সদস্য-সচিব মোশারফ হোসেন, গোয়ালন্দ পৌর বিএনপির আহ্বায়ক কাশেম মিয়া, সদস্য সচিব মজিবুর রহমান মোল্লা, পাংশা উপজেলা বিএনপির সাবেক সভাপতি চাঁদ আলী খান, পাংশা পৌর বিএনপির আহ্বায়ক বাহারাম সরদার, বালিয়াকান্দি উপজেলা বিএনপির আহ্বায়ক শওকত সিরাজ, সদস্য সচিব বিল্লাল মিয়া, জেলা যুবদলের সদস্য সচিব ইঞ্জিঃ আমিনুর রহমান ঝন্টু, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোস্তাফিজুর রহমান লিখন, সাবেক সভাপতি আবুল কাশেম,  সাবেক সাধারণ সম্পাদক আক্কাছ আলী মোল্লা, বিএনপি নেতা খন্দকার নুরুল নেওয়াজ, রেজাউল করিম খান রেজা, শাখাওয়াত হোসেন বকুল, আব্দুল মালেক, শামসুল আলম খান রানা, খাইরুজ্জামান ভুঁইয়া খাইরু, আমিরুল ইসলাম, আরিফুল ইসলাম রোমান, মহব্বত হোসেন খোকন ও মেহেদী হাসান তোতা প্রমুখ বক্তব্য রাখেন। 

  বক্তাগণ বলেন, মিথ্যা মামলায় বিএনপির চেয়ারপাসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া কারাভোগ করছেন। তাকে বিদেশে সুচিকিৎসা সুযোগ না দিয়ে সরকার তাকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে। এ অবস্থায় তারা খালেদা জিয়াকে মুক্তি দিয়ে বিদেশে চিকিৎসার সুযোগ দেয়ার সরকারের প্রতি দাবী জানান। 

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ