ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
ভ্রাম্যমাণ আদালতে বালিয়াকান্দির ইটভাটাকে ২লক্ষ টাকা জরিমানা
  • তনু সিকদার সবুজ
  • ২০২১-১১-২০ ১৩:২৯:৫৩
রাজবাড়ী জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুল্লাহ্র নেতৃত্বে ভ্রাম্যমান আদালত গতকাল ২০শে নভেম্বর বালিয়াকান্দি উপজেলার বারমল্লিকা গ্রামের মেসার্স রাবেয়া ব্রিকস নামক ইটভাটায় অভিযান পরিচালনা করে ভাটার মালিককে ২লক্ষ টাকা জরিমানা করে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুল্লাহ্র নেতৃত্বে ভ্রাম্যমান আদালত গতকাল ২০শে নভেম্বর দুপুরে বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের বারমল্লিকা গ্রামের মেসার্স রাবেয়া ব্রিকস নামক ১টি ইটভাটায় অভিযান পরিচালনা করে।

  অভিযানকালে ইট প্রস্তুত ও ভাটা স্থাপন (নিয়ন্ত্রণ) আইন অমান্য করে পরিচালনা করার দায়ে ইটভাটার মালিককে ২লক্ষ টাকা জরিমানা করা হয়। এছাড়াও বালিয়াকান্দি ফায়ার সার্ভিসের সদস্যদের দিয়ে পানি ছিটিয়ে আগুন নিভিয়ে ও কাঁচা ইট নষ্ট করে ইটভাটার কার্যক্রম বন্ধ করে দেয়া হয়। পুলিশের একটি দল ভ্রাম্যমাণ আদালতে সহযোগিতা করে।

  ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, লাইসেন্স না থাকা, কাঠ ও খড়ি দিয়ে ইট পোড়ানো, কৃষি জমি থেকে অবৈধভাবে মাটি এনে ইট তৈরি ও কৃষি জমিতে অবৈধভাবে ভাটা স্থাপন করায় ইটভাটার মালিককে এই জরিমানাসহ ভাটার কার্যক্রম বন্ধ করে দেয়া হয়।  

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ