ঢাকা সোমবার, ডিসেম্বর ৬, ২০২১
রাজবাড়ী সদরের খানখানাপুর ইউপির চেয়ারম্যান পদে মনেনানয়ন জমা দিলেন আতিক
  • রনজু আহাম্মেদ/মইনুল মৃধা
  • ২০২১-১১-২৫ ০০:২৪:৪০
রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে গতকাল ২৪শে নভেম্বর দুপুরে রিটার্নিং অফিসার ও উপজেলা পরিবার কল্পনা অফিসার মুহাম্মাদ হাসান খানের কাছে মনোনয়ন পত্র জমা দেন জাসদ নেতা আতিক আল আলম -মাতৃকণ্ঠ।

চতুর্থ ধাপে অনুষ্ঠিতব্য রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দিয়েছেন জাসদ নেতা আতিক আল আলম।
  গতকাল ২৪শে নভেম্বর দুপুরে তিনি নির্বাচনের রিটার্নিং অফিসার ও উপজেলা পরিবার কল্পনা অফিসার মুহাম্মাদ হাসান খানের কাছে আনুষ্ঠানিকভাবে মনোনয়ন পত্র দাখিল করেন। এ সময় জেলা জাসদের সভাপতি মুনিরুল হক মুনির, সাধারণ সম্পাদক আব্দুল লতিফ লাল, আব্দুল মালেক, সফিকুল ইসলাম সফিক ও ফারুক হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।
  মনোনয়ন পত্র জমা দেয়ার পর জয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করে আতিক আল আলম বলেন, স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে আমি খানখানাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করছি। আমি এলাকাবাসীর সুখে-দুঃখে তাদের পাশে থেকে কাজ করে যেতে চাই। নির্বাচিত হলে অবকাঠামোগত উন্নয়নে জোরালো ভূমিকা রেখে ইউনিয়নকে নিরাপদ ও বাসযোগ্য হিসেবে গড়ে তুলবো। আমি  ভোটারদের দোয়া ও সমর্থন চাই।
  উল্লেখ্য, চতুর্থ ধাপে আগামী ২৩শে ডিসেম্বর রাজবাড়ী সদর উপজেলার ১৪টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। মনোনয়ন পত্র দাখিলের শেষ তারিখ ২৫শে নভেম্বর। বাছাই কার্যক্রম ২৯শে নভেম্বর। আপিল করা যাবে ৩০শে নভেম্বর থেকে ২রা ডিসেম্বর পর্যন্ত। আপিল নিষ্পত্তি ৩-৫ই ডিসেম্বর। প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ৬ই ডিসেম্বর এবং প্রতীক বরাদ্দ ৭ই ডিসেম্বর।

রাজবাড়ীতে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় অবহিতকরণ কর্মশালা
রাজবাড়ী সদর উপজেলার নতুন নির্বাহী অফিসারের দায়িত্বভার গ্রহণ
রাজবাড়ী সদরের নবাগত ইউএনও’র সাথে অফিসার্স ক্লাবের সদস্যদের পরিচিতি সভা
সর্বশেষ সংবাদ