ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
রাজবাড়ীতে ক্যাম্পাস থিয়েটার আন্দোলনের ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-১১-২৫ ১৫:৩৭:২৫

রাজবাড়ীতে নানা আয়োজনে ক্যাম্পাস থিয়েটার আন্দোলনের ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। 

  এ উপলক্ষে ক্যাম্পাস থিয়েটার আন্দোলনের রাজবাড়ী জেলা সংসদের আয়োজনে গতকাল ২৫শে নভেম্বর সন্ধ্যায় জেলা শিল্পকলা একাডেমীতে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও কেক কাটার মধ্য দিয়ে সংগঠনের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়। 
  সংগঠনের জেলা সংসদের সভাপতি সালাম তাসিরের সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পাদক রাজ্জাকুল আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে স্বদেশ নাট্যাঙ্গনের উপদেষ্টা অধ্যক্ষ আজিজুল হক, ক্যাম্পাস থিয়েটার আন্দোলনের কেন্দ্রীয় কমিটির ক্যাম্পাস বিষয়ক সম্পাদক জিহাদুল ইসলাম, জেলা শাখার সহ-সভাপতি অজয়দাস তালুকদার, সাধারণ সম্পাদক শাহ মুজতবা রশিদ আল কামাল, সহ-সাংগঠনিক সম্পাদক শাহেদ আলী বিশ্বাস, শিক্ষা বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক উচ্ছাস কুমার ঘোষ, সিরাজুল ইসলাম, সাইফুল ইসলাম, শেখ রেজওয়ান, ইশারা খাতুন, জাকারিয়া জনিসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।  
  আলোচনা পর্বের শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগঠনের যুগ্ম-সম্পাদক আহসান হাবীব, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নাসির উদ্দিন, তামান্না আমান মিষ্টি ও শারমিন খাতুন গান পরিবেশন করেন। সবশেষে আনুষ্ঠানিকভাবে কেক কেটে সংগঠনের ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়। 

আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
রাজবাড়ী জেলা পুলিশের উদ্যোগে সাইবার নিরাপত্তা সংক্রান্ত শীর্ষক সেমিনার অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ