ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
জাপা নেতা মিল্টনের পিতা মোতাহার মাস্টারের ২য় মৃত্যু বার্ষিকী উপলক্ষে চন্দনীতে দোয়া মাহফিল
  • হেলাল মাহমুদ
  • ২০২০-০৬-২৭ ১৪:২০:৫১
রাজবাড়ী জেলা জাতীয় পার্টির নেতা আলহাজ্ব শাহাদত হোসেন মিল্টনের পিতা মোতাহার হোসেন মোল্লা ওরফে মোতাহার মাস্টারের ২য় মৃত্যু বার্ষিকী উপলক্ষে গতকাল ২৭শে জুন বাদ যোহর দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলা জাতীয় পার্টির সাবেক সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব শাহাদত হোসেন মিল্টনের পিতা মোতাহার হোসেন মোল্লা ওরফে মোতাহার মাস্টারের ২য় মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 
  গতকাল ২৭শে জুন বাদ যোহর রাজবাড়ী সদর উপজেলার চন্দনী ইউনিয়নের দক্ষিণ চৌবাড়ীয়া পূর্বপাড়া মোল্লা বাড়ী জামে মসজিদে মরহুমের পরিবারের উদ্যোগে এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়। 
  দোয়া মাহফিলে মরহুমের পুত্র জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব শাহাদত হোসেন মিল্টন, সাফায়েত হোসেন সবুজ, রাজবাড়ী জেলা ওলামা পার্টির সভাপতি মাওলানা মোঃ লুৎফর রহমান, দক্ষিণ চৌবাড়ীয়া পূর্বপাড়া মোল্লা বাড়ী জামে মসজিদের খতিব মাওলানা মোঃ নাজিমদ্দিন, মোঃ ইউসুফ হোসেন, মোঃ আক্কাছ আলীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও এলাকার লোকজন উপস্থিত ছিলেন। দোয়া মাহফিল পরিচালনা করেন আফড়া বাজার জামে মসজিদের খতিব মাওলানা আনোয়ারুল হক। দোয়া মাহফিল শেষে তবারক বিতরণ করা হয়।
  উল্লেখ্য, মরহুম মোতাহার হোসেন মাস্টার ওরফে মোতাহার মাস্টার একসময় রাজবাড়ী জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। শেষ জীবনে তিনি আওয়ামী লীগে যোগদান করেন এবং মৃত্যুর আগ মুহুর্ত পর্যন্ত চন্দনী ইউনিয়ন জাতীয় পার্টির উপদেষ্টা মন্ডলীর সদস্য ছিলেন। এছাড়াও তিনি চন্দনী ইউনিয়নের চাঁদপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ