ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
পাংশা মহিলা কলেজে নবীনবরণ অনুষ্ঠান
  • মোক্তার হোসেন
  • ২০২১-১১-২৭ ১৩:১৯:৩৭
পাংশা মহিলা কলেজে গতকাল শনিবার ২০২০-২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের নবীনবরণ ও ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা মহিলা কলেজে গতকাল ২৭শে নভেম্বর উৎসবমূখর পরিবেশে ২০২০-২০২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের নবীনবরণ ও ২০১৯-২০২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

  কলেজ অধ্যক্ষ এবিএম ওয়াহিদুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে কলেজের প্রতিষ্ঠাতা সদস্য কাজী আসকার দানিয়েল সিপার, কলেজের বাংলা বিভাগের সহকারী অধ্যাপক মোঃ আসাদুজ্জামান মাসুদ ও অনুষ্ঠান পরিচালনা কমিটির আহবায়ক, কলেজের বাংলা বিভাগের প্রভাষক মমতাজ বেগম প্রমূখ বক্তব্য রাখেন। উপস্থাপনা করেন একাদশ শ্রেণির রাফিজা জামান মিথিলা, ফারহানা ইসলাম ও দ্বাদশ শ্রেণির রায়মা মিথিলা।

  কলেজ অধ্যক্ষ এবিএম ওয়াহিদুজ্জামান আসন্ন এইচএসসি পরীক্ষার বিষয়ে পরীক্ষার্থীদের গুরুত্বপূর্ণ পরামর্শ ও দিকনির্দেশনা প্রদান করেন।

  অনুষ্ঠানে পাংশা সরকারী কলেজের বাংলা বিভাগের প্রভাষক খালেদা খাতুন, মাগুড়াডাঙ্গী আব্দুল মাজেদ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাপজান নেছাসহ কলেজের অন্যান্য সহকারী অধ্যাপক, প্রভাষক ও স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার বিশিষ্ট ব্যক্তিগণ উপস্থিত ছিলেন। শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

পাংশা উপজেলা নির্বাচনে মোটর সাইকেল প্রতীকের সমর্থনে বিভিন্ন স্থানে মিছিল-সভা
গোয়ালন্দে ছাত্রলীগের উদ্যোগে বিদ্যালয়ে বৃক্ষ রোপণ কর্মসূচি
বেলগাছি বাজারের দুই ব্যবসায়ীকে জরিমানা
সর্বশেষ সংবাদ