ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
রাজবাড়ী সদরের বসন্তপুর ইউপির স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মীর্জা বদিউজ্জামান বাবুর নির্বাচনী সভা
  • আশিকুর রহমান
  • ২০২১-১১-২৭ ১৩:২২:২১
রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মীর্জা বদিউজ্জামান বাবু গতকাল ২৭শে নভেম্বর রাত ৮টায় মুচিদহ গ্রামে তার নিজ বাড়ির উঠানে নির্বাচনী সভায় বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মীর্জা বদিউজ্জামান বাবুর নির্বাচনী সভা গতকাল ২৭শে নভেম্বর রাত ৮টায় মুচিদহ গ্রামে তার নিজ বাড়ির উঠানে অনুষ্ঠিত হয়।

  মোঃ ইউসুফ সিকদারের সভাপতিত্বে সভায় মীর্জা বদিউজ্জামান বাবু, মীর্জা মোঃ আরজু, আবুল কাশেম সরদার, সাহেব আলী মোল্লা, গোলাম মোঃ কিবরিয়া, শহিদ মিয়া, মোঃ ফরিদ হোসেন, খন্দকার ফারুক হোসেন, আঃ হান্নান খান, সাবেক ইউপি সদস্য আঃ সামাদ খান, শামছুল হক পাটোয়ারী কিনু খান, শহিদুল ইসলাম মন্টু, ইলিয়াস মোল্লা, আবু বক্কর মুন্সী ও মোস্তফা পাটোয়ারী প্রমুখ বক্তব্য দেন।

  এ সময় মীর্জা বদিউজ্জামান বাবুর ৫শতাধিক কর্মী-সমর্থক উপস্থিত ছিলেন। উপস্থিত সকলেই আসন্ন ইউপি নির্বাচনে মীর্জা বদিউজ্জামান বাবুর জন্য কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে তাকে বিজয়ী করার অঙ্গীকার ব্যক্ত করেন।

  উপস্থিত কর্মী-সমর্থকদের উদ্দেশ্যে মীর্জা বদিউজ্জামান বাবু তার বক্তব্যে বলেন, ‘বিগত ২০১৬ সালের ইউপি নির্বাচনে আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করে আপনাদের বিপুল ভোটে বিজয়ী হয়েছিলাম। বিজয় লাভ করে আমি এলাকার রাস্তা-ঘাট উন্নয়ন, কালভার্ট সংস্কার, বাল্যবিয়ে প্রতিরোধ, সন্ত্রাস ও মাদকমুক্তসহ সার্বিক উন্নয়নমূলক কাজ করেছি। আমি বুকে হাত দিয়ে বলতে পারি বিগত ৫বছর বসন্তপুর ইউনিয়নে সকল অন্যায় অবিচারের বিরুদ্ধে স্বোচ্চার ছিলাম। আমার কোন শত্রুকেও আমি কোন হয়রানি করি নাই। একটা সময় বসন্তপুর ইউনিয়নে সাম্প্রদায়িক গোলাযোগ হতো, বাজারে বাজারে গোলাযোগ হতো। আমি নির্বাচিত হবার পর বসন্তপুর ইউনিয়নে একদিনও কোন গোলাযোগের ঘটনা ঘটেনি। আমি চেয়েছি শান্তিপ্রিয় একটি বসন্তপুর ইউনিয়ন। হয়তো শতভাগ সফল হইনি, তবে বিগত যে কোন চেয়ারম্যানের সময়কার চেয়ে বর্তমান বসন্তপুর ইউনিয়নের শান্তি শৃঙ্খলা ভালো। আমি কসম করে বলতে পারি বসন্তপুর ইউনিয়ন পরিষদের ত্রাণের এক মুঠ চাল আমার মুরগিকেও আমি খাওয়াই নাই। আমি আশাবাদী এবারও আপনারা আমাকে বিপুল সংখ্যক ভোট দিয়ে বিজয়ী করবেন।’

  উল্লেখ্য, চতুর্থ ধাপে আগামী ২৬শে ডিসেম্বর সারা দেশের ৮৪০টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে। এর মধ্যে রাজবাড়ী সদরের বসন্তপুর ইউনিয়নসহ ১৪টি ইউনিয়ন রয়েছে।

রাজবাড়ীর ২নং রেলগেট এলাকায় লাইনচ্যুত মালবাহী ট্রেন  উদ্ধার॥চলাচল স্বাভাবিক
তীব্র দাবদাহে রাজবাড়ীতে পথচারীদের পানি ও খাবার স্যালাইন দিল এসএমসি
রাজবাড়ী-গোয়ালন্দ ও বালিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ
সর্বশেষ সংবাদ