ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
পুলিশের অভিযানে দৌলতদিয়ার ইউপি সদস্যর বাড়ী থেকে অটো চালক উদ্ধার
  • মইনুল হক মৃধা
  • ২০২১-১১-২৭ ১৩:২৩:৪৩
গোয়ালন্দ ঘাট থানা পুলিশের একটি দল গত ২৬শে নভেম্বর রাতে ৯৯৯-এর ফোন পেয়ে ইউপি সদস্য ওসমান কাজীর বাড়ী থেকে অটো চালক রাসেল শেখকে উদ্ধার করে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় অটোরিক্সা চুরির অভিযোগে রাসেল শেখ(২০) নামে এক অটোরিক্সা চালককে ইউপি সদস্য ওসমান কাজীর বাড়ীতে ৬দিন ধরে আটকে রেখে নির্যাতন করার ঘটনা ঘটেছে।

  পরিবারের লোকজন গত ২৬শে নভেম্বর রাতে পুলিশের জরুরী সেবার ৯৯৯-এ ফোন দিয়ে অভিযোগ জানানোর পর গোয়ালন্দ ঘাট থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে তাকে উদ্ধার এবং ইউপি সদস্য ওসমান কাজীর ভাই মকবুল কাজীকে গ্রেফতার করে। আহত রাসেল শেখকে রাতেই গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

  এ ঘটনায় রাসেলের খালা শুকুরজান বেগম ইউপি সদস্য ওসমান কাজী ও গ্রেফতারকৃত মকবুল কাজীসহ কয়েকজনকে আসামী করে গোয়ালন্দ ঘাট থানায় মামলা দায়ের করেছে। 

  মামলা ও অন্যান্য সূত্রে প্রকাশ, ৩ মাস আগে দৌলতদিয়ার সোনামুদ্দিন নামে একজনের একটি অটোরিক্সা চুরি হয়। ওই চুরির সাথে জড়িত সন্দেহে ২০/২৫ দিন আগে অভিযুক্তরা রাসেলকে মারপিট করে এবং গত ২০শে নভেম্বর সকালে দৌলতদিয়া ইউনিয়ন পরিষদে সালিশের আয়োজন করা হয়। সালিশে রাসেলকে মারপিট করার পর ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য ওসমান কাজীর বাড়ীতে নিয়ে একটি কক্ষে তালাবদ্ধ করে আটকে রাখা হয়। 

  এ ব্যাপারে অভিযুক্ত ওসমান কাজী বলেন, রাসেল যে অটো চুরি করেছে তা স্বীকারও করেছে। ইউনিয়ন পরিষদের বিচার সভায় উপস্থিত গোয়ালন্দ পৌরসভার মেয়র নজরুল ইসলাম মন্ডল, ইউপি চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী মোল্লাসহ সকলেই অভিযুক্ত রাসেলকে আমার জিম্মায় দেয়। তাদের অনুরোধেই আমি রাসেলকে আমার বাড়ীতে রেখে দেই।

  দৌলতদিয়া ইউপির চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল বলেন, পরিষদে বিচারের আবেদন পড়েছিল-তাই বিচার সভার আয়োজন করা হয়েছিল। বিচার সভায় কাউকে আটকে রাখার কথা বলা হয়নি। কী কারণে ইউপি সদস্য ওসমান কাজী তাকে আটকে রেখেছিলেন তা আমার জানা নেই। পুলিশ উদ্ধারের পর আমি বিষয়টি জেনেছি।

  গোয়ালন্দ ঘাট থানার ওসি আব্দুল্লাহ আল তায়াবীর জানান, জরুরী সেবা ৯৯৯ থেকে খবর পেয়ে রাসেলকে উদ্ধার ও একজনকে গ্রেফতার করা হয়। এ ব্যাপারে রাসেলের খালা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। পলাতক আসামীদের গ্রেফতারে অভিযান চলছে। 

রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে মহান মে দিবসে র‌্যালী-আলোচনা সভা
রাজবাড়ীতে দুই ব্যাংকের  প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত
বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
সর্বশেষ সংবাদ