ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
রাজবাড়ী সদরের রামকান্তপুর ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডের সদস্য পদে নির্বাচনে জাপা কর্মী এলাহী
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-১২-০২ ১৫:০৪:১১

রাজবাড়ী সদর উপজেলার রামকান্তপুর ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডের সদস্য পদে প্রার্থী হয়েছেন জাতীয় পার্টির একনিষ্ঠ কর্মী ও এরশাদ ভক্ত হিসেবে পরিচিত দেলোয়ার হোসেন এলাহী। 

  এ জন্য তিনি নির্বাচনের রিটার্নিং অফিসারের কাছে মনোনয়ন পত্র জমা দিয়েছেন এবং গত ২৯শে নভেম্বর যাচাই-বাছাইতে তার মনোনয়ন পত্র বৈধ ঘোষিত হয়েছে। আগামী ৭ই ডিসেম্বর প্রতীক বরাদ্দ দেয়া হবে। তিনি মোরগ প্রতীক চেয়েছেন। 

 রামকান্তপুর ইউনিয়নের রামকান্তপুর গ্রামের মৃত সাহাজুদ্দিন সরদারের পুত্র দেলোয়ার হোসেন এলাহী রাজবাড়ী জেলা জাতীয় পার্টির সাবেক সদস্য এবং জাতীয় পার্টির সহযোগী সংগঠন জাতীয় তরুণ প্রার্থীর জেলা শাখার সাবেক সদস্য সচিব। জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা হুসেইন মুহম্মদ এরশাদ রাষ্ট্রপতি থাকার সময় রাজবাড়ী সফরে এলে দেলোয়ার হোসেন এলাহীর বাড়ীতে গিয়ে তার বাবা-মায়ের কবর জিয়ারত করেছিলেন। সবার কাজে জনপ্রিয় এলাহী রামকান্তপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডবাসীর দোয়া ও ভোট কামনা করেছেন। 

  দেলোয়ার হোসেন এলাহী বলেন, আমি ছোটবেলা থেকেই মানুষের জন্য কাজ করে আসছি। সাধ্যমত সবার পাশে থাকার চেষ্টা করি। নির্বাচিত ইউপি সদস্য হতে পারলে মানুষের জন্য বেশী করে কাজ করার সুযোগ পাব-এ জন্যই নির্বাচনে প্রার্থী হয়েছি। আমি সবার দোয়া ও ভোট চাই। 

রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে মহান মে দিবসে র‌্যালী-আলোচনা সভা
রাজবাড়ীতে দুই ব্যাংকের  প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত
বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
সর্বশেষ সংবাদ