ঢাকা সোমবার, জানুয়ারী ১৭, ২০২২
আপীলে মনোনয়ন ফিরে পেলেন রাজবাড়ীর বসন্তপুর ইউপির আ’লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী মীর্জা বাবু
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-১২-০৬ ০০:৪৫:১০

রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান মীর্জা বদিউজ্জামান বাবু মনোনয়নপত্র বাতিলের বিরুদ্ধে আপিল করে তা ফিরে পেয়েছেন।
  গতকাল ৫ই ডিসেম্বর দুপুরে জেলা নির্বাচন অফিসার মোঃ মাসুদুর রহমানের কক্ষে এ আপীল শুনানী হয়। শুনানী শেষে তার মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়।
  এর আগে গত ২৯শে নভেম্বর যাচাই-বাছাইয়ের সময় ঋণ খেলাপীর দায়ে মীর্জা বদিউজ্জামান বাবুর মনোনয়নপত্র বাতিল করেন বসন্তপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনের রিটার্নিং অফিসার ও রাজবাড়ী সদর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ খায়ের উদ্দীন আহমেদ।
  চেয়ারম্যান প্রার্থী মীর্জা বদিউজ্জামান বাবু বলেন, ‘কোন ব্যাংকে আমার কোন ঋণ খেলাপি নেই। বিগত ২০১৬ সালের ইউপি নির্বাচনে বসন্তপুর ইউনিয়বাসী আমাকে বিপুল সংখ্যক ভোট দিয়ে নির্বাচিত করেছিলেন। ইউনিয়নের সর্বস্তরের জনগণ এবারও আমার সঙ্গে রয়েছেন। যে কারণে আমার প্রতিপক্ষ আমাকে নির্বাচনের মাঠ থেকে সরাতে নানান ষড়যন্ত্র করে চলেছে। ষড়যন্ত্রের অংশ হিসেবে আমার মনোনয়নপত্র বাতিল করা হয়েছিলো। আল্লাহ্র অশেষ রহমতে আপীলে আমি মনোনয়ন ফিরে পেয়েছি। কোন ষড়যন্ত্রই আমাকে পিছু হঠাতে পারবে না। আগামী ২৬শে ডিসেম্বরের নির্বাচনে বসন্তপুর ইউনিয়নবাসী এবারও আমাকে বিপুল ভোটে বিজয়ী করবেন ইনশাআল্লাহ্।'
  রিটার্নিং অফিসার ডাঃ মোঃ খায়ের উদ্দীন আহমেদ বলেন, ‘মনোনয়ন ফিরে পেতে মীর্জা বদিউজ্জামান বাবু জেলা নির্বাচন কর্মকর্তার কাছে আপিল করেন। গতকাল জেলা নির্বাচন কর্মকর্তা তাঁর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেন। ফলে নির্বাচনে অংশ নিতে আর কোনো বাধা রইলোনা।’
  চতুর্থ ধাপে আগামী ২৬শে ডিসেম্বর সারাদেশের ৮৪০টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে। এরমধ্যে রাজবাড়ী সদরের বসন্তপুর ইউনিয়নসহ ১৪টি ইউনিয়ন রয়েছে।
  উল্লেখ্য, আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী মীর্জা বদিউজ্জামান বাবু রাজবাড়ী জেলা আওয়ামী লীগের ২নং সহ-সভাপতি আলহাজ¦ আকবর আলী মর্জির আপন ভাতিজা। 

 

রাজবাড়ী সদরের আলীপুর আশ্রয়ন কেন্দ্রে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের কম্বল বিতরণ
উন্নত বাংলাদেশ গড়তে সমন্বিতভাবে কাজ করতে হবে ঃ রাজবাড়ীর নবাগত জেলা প্রশাসক
দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে লঞ্চে গাদাগাদি করে যাত্রী বহন॥স্বাস্থ্যবিধি উপেক্ষিত
সর্বশেষ সংবাদ