ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
রাজবাড়ী সদরের বসন্তপুরে নৌকার নির্বাচনী অফিসে ভাংচুর ও অগ্নিসংযোগের অভিযোগ
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-১২-২৪ ১৩:৪৫:৩৯
রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের বড় রঘুনাথপুর গ্রামে গত ২৩শে ডিসেম্বর দিনগত রাত দেড়টার দিকে নৌকার চেয়ারম্যান প্রার্থী আব্দুল মান্নান মিয়ার নির্বাচনী অফিসে ভাংচুর ও অগ্নিসংযোগ করা হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের বড় রঘুনাথপুর গ্রামে নৌকার চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী অফিসে ভাংচুর ও অগ্নিসংযোগের অভিযোগ পাওয়া গেছে।

  এ ব্যাপারে নৌকার চেয়ারম্যান প্রার্থী আব্দুল মান্নান মিয়া গতকাল ২৪শে ডিসেম্বর রাজবাড়ী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। 

  অভিযোগে উল্লেখ করা হয়েছে, আওয়ামী লীগের দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে বিদ্রোহী প্রার্থী হিসেবে মোটর সাইকেল প্রতীকে প্রতিদ্বন্দ্বিতাকারী স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী জাকির হোসেন সরদার ও তার লোকজন নৌকার নিশ্চিত বিজয়কে নস্যাৎ করার জন্য সন্ত্রাসী বাহিনী দিয়ে নৌকার কর্মীদের ভয়ভীতি প্রদর্শন ও নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে আসছে। এরই ধারাবাহিকতায় গত ২৩শে ডিসেম্বর দিনগত রাত দেড়টার দিকে বাজিতপুর গ্রামের আনোয়ার সরদার(৪৭), জাফর সরদার(৩৪), হীরা সরদার(২৫), বড় ভবাণীপুর গ্রামের শাহিন ফকীর ওরফে শাফিন ফকীর(৩২), আক্তার ফকীর(৩৪), মোক্তার ফকীর(৩২), রুহুল আমিন মিয়া(৪৮), নজরুল কাজী(৫২), হায়দার কাজী(৩৫), জিদ্দি ফকীর(২২), আরিফ মৃধা(৩২), শাওন মৃধা(২৮), কামাল ফকীর(৩০), নাজমুল খান(২২), আহাদ কাজী(২০), হাটজয়পুর গ্রামের মিলন মোল্লা(৩২), রঘুনাথপুর গ্রামের সেলিম মোল্লা(৪৬), মজলিশপুর গ্রামের রব বিশ্বাস(৩৩), পাপ্পু বিশ্বাস(২৫), ছাত্তার ফকীর(৪০), সুজন মৃধা(৩২), উদয়পুর গ্রামের মিলন শেখ(২৮), বড় রঘুনাথপুর গ্রামের তোফান শেখ(২৩), লক্ষ্মীপুর গ্রামের আহাদ কাজী(২০), শহীদ প্রামানিক(৩৮), নজরুল মৃধা (৩৬)সহ অজ্ঞাতনামা ৮/১০ জন ১৫/২০টি মোটর সাইকেলযোগে এসে বড় রঘুনাথপুরের নৌকার নির্বাচনী অফিসে হামলা করে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবিসহ প্লাস্টিকের চেয়ার, টেবিল, হ্যান্ড মাইক ও অন্যান্য জিনিসপত্র ভাংচুর ও অগ্নিসংযোগ করে প্রায় ১লক্ষ টাকার ক্ষতিসাধন করে। খবর পেয়ে রাতেই রাজবাড়ী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।     

রাজবাড়ী-ঢাকা-ভাঙ্গা রুটে দুই জোড়া নতুন ট্রেন উদ্বোধন আজ
রাজবাড়ীতে শুদ্ধ আবৃত্তি চর্চার কেন্দ্র কাব্যগৃহ’র আত্মপ্রকাশ
ক্যারিয়ার ক্লাব অব রাজবাড়ীর ৩য় ক্যারিয়ার ফেস্ট অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ