ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
রাজবাড়ী সদরের মিজানপুরে জাল ভোট দিতে এসে দশম শ্রেণীর এক শিক্ষার্থী আটক
  • মীর সামসুজ্জামান সৌরভ
  • ২০২১-১২-২৬ ১৪:৩৮:২৯
ইউনিয়ন পরিষদ নির্বাচন চলাকালে গতকাল ২৬শে ডিসেম্বর দুপুরে রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের সূর্যনগর সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে জাল ভোট দিতে এসে রাতুল শেখ নামে ১০ম শ্রেণীর এই শিক্ষার্থী আটক হয় -মাতৃকণ্ঠ।

ইউনিয়ন পরিষদ নির্বাচন চলাকালে গতকাল ২৬শে ডিসেম্বর দুপুরে রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের সূর্যনগর সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে জাল ভোট দিতে এসে রাতুল শেখ(১৫) নামে ১০ম শ্রেণীর এক শিক্ষার্থী আটক হয়। 

   সে একই ইউনিয়নের গোপীনাথপুর গ্রামের বাবলু শেখ এবং রাজবাড়ী সরকারী টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের(ভোকেশনাল) ১০ম শ্রেণীর শিক্ষার্থী। ভোট কেন্দ্রের দায়িত্বে থাকা আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হেফাজতে থাকাকালে সে জানায়, স্থানীয় এক ‘বড় ভাই’ এর নির্দেশে সে জাল ভোট দিতে এসেছিল। সে আটক হওয়ার সময় ওই ভোট কেন্দ্রে গোয়েন্দা সংস্থা এনএসআই’র জেলা কার্যালয়ের সহকারী পরিচালক গোলাম রব্বানী, নির্বাচনের রিটার্নিং অফিসার(সদর উপজেলা নির্বাচন অফিসার) স্বপন কুমার সাহা এবং ভোট কেন্দ্রের প্রিজাইডিং অফিসার অমর অধিকারী উপস্থিত ছিলেন।

  স্বপন কুমার সাহা জানান, ভোট কেন্দ্রটি পরিদর্শনকালে একটি বুথে ছেলেটিকে দেখে সন্দেহ হলে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। একপর্যায়ে সে জাল ভোট দিতে আসার কথা স্বীকার করলে কর্তব্যরত আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের দিয়ে তাকে আটক করে প্রিজাইডিং অফিসারের কাছে হস্তান্তর করা হয়। 

  প্রিজাইডিং অফিসার অমর অধিকারী বলেন, ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকারী টিম আসলে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

রাজবাড়ী সরকারী কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগের পদযাত্রা-সমাবেশ অনুষ্ঠিত
রাজবাড়ী সরকারী কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগের পদযাত্রা-সমাবেশ অনুষ্ঠিত
রাজবাড়ী জেলা তথ্য অফিসের উদ্যোগে পাট্টা ইউনিয়নে মহিলা সমাবেশ অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ