ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
রাজবাড়ীর দৌলতদিয়ায় ৩য় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের চেষ্টা॥এক শ্রমিক গ্রেপ্তার
  • আবুল হোসেন
  • ২০২০-০৭-০১ ১৬:৩৭:০৭
আসলাম শেখ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় তৃতীয় শ্রেণীর এক ছাত্রী (৯)কে ধর্ষণের চেষ্টা করেছে আসলাম শেখ(২২) নামে এক নির্মাণ শ্রমিক। স্থানীয়রা তাকে ধরে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে। 
  জানা গেছে, দৌলতদিয়ার ছাত্তার মেম্বারের পাড়ার বাসিন্দা ওই ছাত্রী স্থানীয় চাঁদ খান পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে পড়ে। গতকাল ১লা জুলাই সকালে সে স্কুলের দপ্তরীর কাছে প্রাইভেট পড়তে যায়। এ সময় মেয়েটিকে স্কুলের একটি কক্ষের মধ্যে একা পেয়ে আসলাম শেখ তাকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। আসলাম শেখ গত কয়েকদিন ধরে ওই স্কুলের সংস্কার কাজের শ্রমিক হিসেবে কাজ করছিল। সে দৌলতদিয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের কিতাব উদ্দিন মোল্লার পাড়ার শুকুর আলী শেখের ছেলে।
  স্কুলের দপ্তরী ও মেয়েটির প্রাইভেট শিক্ষক উজ্জ্বল হোসেন বলেন, স্কুলের পাশেই আমার বাড়ী। ছাত্র-ছাত্রীদের বাবা-মায়েদের অনুরোধে আমি প্রাইভেট পড়াতে রাজী হয়েছিলাম। স্কুলের নির্মাণ কাজ চলছে। তাই আমি ক্লাস রুমটি খুলে দিয়ে নির্মাণ কাজ দেখতে গিয়েছিলাম। 
  গোয়ালন্দ উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুল মালেক বলেন, করোনা ভাইরাসের সংক্রমণ রোধে স্কুল বন্ধ রয়েছে। এ অবস্থায় কেউ যদি স্কুলে প্রাইভেট পড়ায় তাহলে তদন্ত করে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। তবে মেয়েটির আক্রান্ত হওয়ার ঘটনাটি অত্যন্ত দুঃখজনক। এর উপযুক্ত বিচার হওয়া দরকার। 
  গোয়ালন্দ ঘাট থানার ওসি আশিকুর রহমান বলেন, এ ব্যাপারে শিশুটির মা বাদী হয়ে ধৃত আসলামকে শেখকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছে। 

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ