ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
পাংশায় স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বিজয় দিবস-২০২১ উপলক্ষে আলোচনা সভা
  • মোক্তার হোসেন
  • ২০২১-১২-২৯ ১৪:০৫:২৩

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মহান বিজয় দিবস-২০২১ উপলক্ষে গতকাল ২৯শে ডিসেম্বর বিকেলে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

  পাংশা উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি এ আলোচনা সভার আয়োজন করে।

  পাংশা উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও হোগলাডাঙ্গী মোহাম্মাদীয়া ইসলামিয়া কামিল মডেল মাদ্রাসার অবসরপ্রাপ্ত অধ্যক্ষ আলহাজ্ব মীর মোঃ আব্দুল বাতেনের সভাপতিত্বে আলোচনা সভায় পাংশা উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি ও ডক্টর কাজী মোতাহার হোসেন কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ বিকাশ চন্দ্র বসু ও পাংশা উপজেলা ইসলামিক ফাউন্ডেশনের তত্ত্বাবধায়ক মাওলানা মোঃ সিরাজুল ইসলাম প্রমূখ বক্তব্য রাখেন। উপস্থাপনা করেন পাংশা উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক ও কাজী আব্দুল মাজেদ একাডেমীর প্রধান শিক্ষক মুহাম্মদ শাহাদত আলী।

  আলোচনা সভায় পূইজোর সিদ্দিকীয়া ফাযিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোঃ সাঈদ আহমেদ, বাংলাদেশ হাট নেছারিয়া দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক মোশারফ হেসেন, পরানপুর ডিএস দাখিল মাদ্রাসার সুপার মাওলানা মোঃ গোলাম মোস্তফা চৌধুরী, পাংশা পৌরসভার সাবেক কাউন্সিলর রাশিদা ইয়াসমীন, পারভীন মোর্শেদ, সাংবাদিক মোঃ মোক্তার হোসেনসহ দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য ও স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার বিশিষ্ট ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

  সভাপতির বক্তব্যে অধ্যক্ষ আলহাজ্ব মীর মোঃ আব্দুল বাতেন বলেন- গত ৯ই ডিসেম্বর “আপনার অধিকার, আপনার দায়িত্ব দুর্নীতিকে না বলুন” প্রতিপাদ্যকে সামনে রেখে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস-২০২১ পালন করা হয়। ওই দিন উপজেলা প্রশাসন ও দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে পাংশা উপজেলা পরিষদ চত্বরে আনুষ্ঠানিক ভাবে জাতীয় ও দুদকের পতাকা উত্তোলন, মানববন্ধন এবং আলোচনা সভার আয়োজন করা হয়। পরবর্তীতে ১৬ ডিসেম্বর স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মহান বিজয় দিবস -২০২১ উপলক্ষে বিজয় র‌্যালীসহ অন্যান্য কর্মসূচি পালন করা হয়। তারই ধারাবাহিকতায় দুর্নীতিমুক্ত সমাজবিনির্মানে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

  তিনি বলেন, সমন্বিত প্রচেষ্টা ছাড়া দুর্নীতি প্রতিরোধ করা সম্ভব নয়। এ লক্ষ্যে যার যার অবস্থান থেকে কাজ করার আহবান জানান জানান তিনি।

পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
পাংশা-কালুখালীতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহুর্তের গণসংযোগে বুড়ো
সর্বশেষ সংবাদ