ঢাকা শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
রাজবাড়ীতে করোনা যোদ্ধা চিকিৎসকসহ সংশ্লিস্টদের মধ্যে পিপিই বিতরণ করলেন অবসরপ্রাপ্ত জেলা জজ
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৫-১০ ১৮:২৮:০৪
রাজবাড়ীর কৃতি সন্তান অবসরপ্রাপ্ত জেলা ও দায়রা জজ মোঃ শামসুল হকের পক্ষে গত ৯ই মে সিভিল সার্জন ডাঃ মোঃ নুরুল ইসলামের কাছে পিপিই হস্তান্তর করেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ রকিবুল হাসান পিয়াল -মাতৃকণ্ঠ।

রাজবাড়ীতে করোনা যোদ্ধা চিকিৎসক, জেলা প্রশাসনের কর্মকর্তা, পুলিশ বাহিনীর সদস্য, পৌরসভার মেয়র, জেলা পরিষদ চেয়ারম্যান, জরুরী সেবায় নিয়োজিত বিদ্যুৎ বিভাগের কর্মী, সাংবাদিক ও বিভিন্ন পর্যায়ের সমাজকর্মীদের মধ্যে ২শতাধিক পিপিই বিতরণ করেছেন রাজবাড়ীর কৃতি সন্তান অবসরপ্রাপ্ত জেলা ও দায়রা জজ এবং যুদ্ধাপরাধীদের বিচারকার্য পরিচালনা সংক্রান্ত কার্যক্রমের সাবেক প্রধান সমন্বয়ক মোঃ শামসুল হক।
  তিনি ঢাকায় অবস্থান করায় গত ৯ ও ১০ই মে তার পক্ষে রাজবাড়ী সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ রকিবুল হাসান পিয়ালের এসব প্রতিষ্ঠানে পিপিই(পারসোনাল প্রোটেক্টিভ ইক্যুইপমেন্ট) হস্তান্তর করেন।
  জানা গেছে, রাজবাড়ী সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ রকিবুল হাসান পিয়াল সিভিল সার্জন ডাঃ মোঃ নুরুল ইসলামের কাছে ৩৫টি, পৌর মেয়র মহম্মদ আলী চৌধুরীর কাছে ১৬টি, জেলা প্রশাসকের কার্যালয়ে ২০টি, পুলিশ সুপারের প্রতিনিধি সদর থানার ওসি স্বপন কুমার মজুমদারের কাছে ৫০টি পিপিই আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করেন।
  এ বিষয়ে অবসরপ্রাপ্ত জেলা ও দায়রা জজ মোঃ শামসুল হক বলেন, সারা বিশ্বের বিপুলসংখ্যক মানুষ আজ করোনা ভাইরাসে আক্রান্ত। বাংলাদেশও সেই ভয়াল থাবা থেকে রক্ষা পায়নি। রাষ্ট্রের এই দুর্যোগময় মুহুর্তে চিকিৎসক, প্রশাসন, পুলিশ বাহিনীর সদস্য ও সাংবাদিকসহ সংশ্লিষ্টদের কার্যক্রম রাজবাড়ীবাসী চিরদিন মনে রাখবে। তাদের কার্যক্রমের শেষ কাতারের একজন নাগরিক হিসেবে আমি তাদের পাশে থাকার জন্য আমার ব্যক্তিগত উদ্যোগে ২শতাধিক পিপিই বিতরণ করেছি। এ ছাড়াও চিকিৎসকদের জন্য কিছু এন-৯৫ ফেস মাস্ক চীন বাংলাদেশে আমদানীর ব্যবস্থা করেছি। সেগুলো সিভিল সার্জনের নিকট সরবরাহ করা হবে। 

 

রাজবাড়ীতে ইসলামী আন্দোলন বাংলাদেশের উদ্যোগে গণ সমাবেশে
রাজবাড়ীতে সাড়ে তিন ঘন্টা পর পল্লী বিদ্যুৎ সমিতির সংযোগ চালু
রাজবাড়ীর ৩নং বেড়াডাঙ্গায় আক্কাস আলী মিয়া স্মৃতি নাইট শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ