ঢাকা মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
কালুখালীতে ২দিনের জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলা সমাপ্ত
  • মোখলেছুর রহমান
  • ২০২১-১২-৩১ ১৬:৪১:৩৫

‘স্মার্ট ফোনে আসক্তি, পড়াশোনার ক্ষতি’-স্লোগানকে সামনে রেখে রাজবাড়ী জেলাার কালুখালীতে ২দিনব্যাপী জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলা সমাপ্ত হয়েছে।

  বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের আওতাধীন জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের সহযোগিতায় কালুখালী উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্ত্বরে এই মেলা অনুষ্ঠিত হয়। 

  গত ৩০শে ডিসেম্বর দুপুরে উপজেলা পরিষদের হলরুমে মেলার সমাপনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলামের সভাপতিত্বে উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মোঃ ইসমাইল হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এস.এম নাসিম আখতার, সহকারী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জয়ন্ত কুমার দাস, উপজেলা শিক্ষা অফিসার(ভারপ্রাপ্ত) আব্দুর রশিদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমীক সুপারভাইজার ইমতিয়াজ দেওয়ান মুরাদ, পাংশা ও কালুখালী শিক্ষা কল্যাণ ট্রাস্টের সভাপতি মোখলেছুর রহমান প্রমুখ বক্তব্য রাখেন। 

  এ সময় উপজেলার বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তা ও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীগণ উপস্থিত ছিলেন। আলোচনা পর্বের শেষে মেলার নির্বাচিত স্টলগুলোর মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। এর আগে উপজেলা নির্বাহী অফিসারসহ অন্যান্য অতিথিগণ মেলার স্টলগুলো পরিদর্শন করেন। 

উজানচরে অবৈধ বালু উত্তোলন অভিযানে মেশিন-পাইপ ধ্বংস
পাংশার তারাপুরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা ইমান আলী মাষ্টারের দাফন
পাংশায় আদিবাসীদের মন্দিরে হারমোনিয়াম দিলেন ইউএনও
সর্বশেষ সংবাদ