ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
পাংশার নিতাই গৌর সেবাশ্রমে মহানাম যজ্ঞানুষ্ঠানের সমাপ্তি
  • মোক্তার হোসেন
  • ২০২২-০১-০১ ১৩:৪৭:০৪
পাংশার মাগুড়াডাঙ্গী শ্রী শ্রী নিতাই গৌর সেবাশ্রমে গতকাল শনিবার ৩৭তম ২৪ প্রহর ব্যাপী শ্রীশ্রী মহানাম যজ্ঞানুষ্ঠান শেষ হয়েছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা শহরের মাগুড়াডাঙ্গী শ্রী শ্রী নিতাই গৌর সেবাশ্রমে গতকাল ১লা জানুয়ারী ৩৭ তম ২৪ প্রহর ব্যাপী শ্রীশ্রী মহানাম যজ্ঞানুষ্ঠান শেষ হয়েছে। 
  শ্রীশ্রী গুরুদেব ললিত মোহন, শ্রীশ্রী গুরুদেব বিষ্ণুচরণ চক্রবর্ত্তী ও তদীয়শিষ্য নিত্যলীলায় প্রবিষ্ট দিলীপ কুমার কুন্ডু ও কল্পনা রাণী কুন্ডুর স্মৃতি রক্ষায় এ মহানাম যজ্ঞানুষ্ঠানের আয়োজন করা হয়।
  জানা যায়, গতকাল শনিবার ব্রহ্ম মুহুর্তে মহানামযজ্ঞ সমাপন, সকাল ৯টায় কুঞ্জুভঙ্গ অন্তে নগর পরিক্রমা, বেলা ১১টায় পদাবলী কীর্তন এবং মধ্যাহ্নে শ্রীমন্মহাপ্রভূর ভোগ আরাধনা ও মহাপ্রসাদ বিতরণের মধ্য দিয়ে ২৪ প্রহর ব্যাপী অখন্ড তারকব্রহ্ম হরিনাম যজ্ঞানুষ্ঠান শেষ করা হয়। সমাপনীতে মহানামযজ্ঞ পরিচালনা কমিটির সভাপতি উত্তম কুমার কুন্ডু, সাধারণ সম্পাদক দীপক কুন্ডু, শ্রীশ্রী নিতাই গৌর সেবাশ্রমের সভাপতি অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা এ্যাডভোকেট ভজ গোবিন্দ দে প্রমূখ উপস্থিত ছিলেন। 
  গত ২৮শে ডিসেম্বর-২০২১ সন্ধ্যায় শ্রী মদ্ভাগবত পাঠ, রাত ৯টায় শ্রীশ্রী মহানামযজ্ঞের শুভ অধিবাস এবং ২৯ শে ডিসেম্বর অরুনোয় হতে ২৪ প্রহর ব্যাপী অখন্ড তারকব্রহ্ম মহানাম সংকীর্তন শুরু হয়। মহানাম যজ্ঞানুষ্ঠানে প্রতিদিন কয়েক হাজার ভক্তবৃন্দের উপস্থিতিতে ভিড় জমে এবং তাদের মাঝে প্রসাদ বিতরণ করা হয়। বিভিন্ন শ্রেণি পেশার বিশিষ্ট ব্যক্তিগণ মহানাম যজ্ঞানুষ্ঠান পরিদর্শন করেন।

 

পাংশা উপজেলা নির্বাচনে মোটর সাইকেল প্রতীকের সমর্থনে বিভিন্ন স্থানে মিছিল-সভা
গোয়ালন্দে ছাত্রলীগের উদ্যোগে বিদ্যালয়ে বৃক্ষ রোপণ কর্মসূচি
বেলগাছি বাজারের দুই ব্যবসায়ীকে জরিমানা
সর্বশেষ সংবাদ