ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী জেলায় নতুন আরো ২৫জনের করোনা শনাক্ত ঃ আক্রান্তের সংখ্যা ৫১৪ জনে উন্নীত
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৭-০২ ১৬:৪৫:৩৫
রাজবাড়ী জেলায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। গতকাল ২রা জুলাই জেলায় আরো ২৫জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। গতকাল ২রা জুলাই জেলায় আরো ২৫জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ৫১৪ জনে উন্নীত হলো।
  রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোঃ নূরুল ইসলাম জানান, গতকাল ২রা জুলাই জেলার আরও ১৮৮ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট এসে পৌঁছেছে। তার মধ্যে ২৫ জনের রিপোর্ট পজিটিভ এসেছে। এছাড়া ৬জনের ফলোআপ (৪ জনের ১ম ও ২ জনের ২য়) রিপোর্টও পজিটিভ এসেছে। গত ২৮ ও ২৯শে জুন তাদের নমুনাগুলো পরীক্ষার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছিল। নতুন করে আক্রান্তদের মধ্যে ১৮ জন রাজবাড়ী সদর, ৩ জন কালুখালী, ২ জন গোয়ালন্দ, ১ জন পাংশা ও ১ জন বালিয়াকান্দি উপজেলার। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা হলো ৫১৪ জন। আক্রান্তদের মধ্যে ২জন মারা গেছেন এবং ১৫৯ জন সুস্থ হয়েছেন। বর্তমানে ৫০ জন জেলার বিভিন্ন হাসপাতালে এবং ২৭৮ জন হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন। এর পাশাপাশি করোনার উপসর্গ নিয়ে আরও ৮/১০১ জনের মৃত্যু হয়েছে। 
  উল্লেখ্য, এ পর্যন্ত রাজবাড়ী জেলা থেকে মোট ৪ হাজার ৭২৯ জনের নমুনা পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। তার মধ্যে ৪ হাজার ৫০২ জনের রিপোর্ট পাওয়া গেছে। ২২৯ জনের রিপোর্ট এখনও পেন্ডিং (অপেক্ষমান) রয়েছে। 
  গতকাল বৃহস্পতিবার যে ২৫ জনের রিপোর্ট পজিটিভ এসেছে তারা হলো ঃ রাজবাড়ী পৌরসভার বিনোদপুর গ্রামের রাকিব হোসেন(৫০), বেড়াডাঙ্গা-১ এর আমিরুল(৩০), বেড়াডাঙ্গা-২ এর প্রীতম(২৭), শ্রীপুর এলাকার সোহাগ খান(৩৫), ধুঞ্চি গ্রামের আফরোজা(২৫) ও শহীদুল(৪০), দক্ষিণ ভবাণীপুর গ্রামের মীর জাহাঙ্গীর(৪৮), ভবাণীপুর গ্রামের মকিবুর রহমান(২২), সদর উপজেলার চন্দনী ইউনিয়নের জৌকুড়া গ্রামের রাকিব(২৩) ও অমিত(৩৩), আলীপুর ইউনিয়নের আলাদীপুর গ্রামের বাবু হোসেন(৪৫), কালীচরণপুর হমদমপুর গ্রামের আলাউদ্দিন(৪২) ও মরিয়ম(৩৩), বরাট ইউনিয়নের মতিয়াগাছী গ্রামের দেলোয়ার(৩৩), উড়াকান্দা গ্রামের পারভেজ(২৫), খানখানাপুর ইউনিয়নের খানখানাপুর গ্রামের মোঃ নান্নু(৫৬), রাজবাড়ী পুলিশ লাইন্সের শাহীন(২৮), সদর হাসপাতালের মেহজাবিন(৩০), পাংশা উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের সেনগ্রামের মোঃ ফজলুল হক (৩০), কালুখালী উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের হামরাট গ্রামের শাহানূর(২০), রতনদিয়া ইউনিয়নের মালিয়াট গ্রামের সাধনা সাহা(৫৮), রতনদিয়া গ্রামের রাফেজা খানম(৫০), বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের সোনাপুর কামারদহ গ্রামের বকুল মোল্লা(৫২) এবং  গোয়ালন্দ পৌরসভার কাইমদ্দিন প্রামানিকের পাড়ার মোঃ হযরত শেখ(৬০) ও আবু বক্কার(৩৯)। এছাড়া রাজবাড়ী পুলিশ লাইন্সের মিরাজুল (২৮), সদর ট্রাফিক বিভাগের টিএসআই রুহুল আমিন (৫০), খানগঞ্জ ইউনিয়নের বেলগাছী গ্রামের জুলহাস (২৪) ও পাংশা পৌরসভার মৈশালা গ্রামের শিউলী আক্তার (২২) এর ১ম ফলোআপ এবং পাংশা উপজেলার কলিমহর ইউনিয়নের কলিমহর গ্রামের মাধব কুমার মন্ডল (২৮) ও কালুখালী উপজেলার কালিকাপুর ইউনিয়নের শরীফা (২১) এর ২য় ফলোআপ রিপোর্ট পজিটিভ এসেছে। 

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ