ঢাকা বুধবার, মে ১, ২০২৪
রাজবাড়ীতে সংরক্ষিত মহিলা আসনের এমপি রুমা’র উদ্যোগে কম্বল বিতরণ
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-০১-০৪ ১৪:০৭:৫৪
সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সালমা চৌধুরী রুমা গতকাল ৪ঠা জানুয়ারী রাজবাড়ী শহরের ১নং বেড়াডাঙ্গায় গরীব-অসহায় শীতার্ত মানুষের মধ্যে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে প্রাপ্ত কম্বল বিতরণ করেন -মাতৃকণ্ঠ।

সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সালমা চৌধুরী রুমা গতকাল ৪ঠা জানুয়ারী রাজবাড়ী সদর ও গোয়ালন্দ উপজেলার বিভিন্ন স্থানে গরীব-অসহায় শীতার্ত মানুষের মধ্যে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে প্রাপ্ত কম্বল এবং বিভিন্ন মাদ্রাসা, ক্লাব ও শিক্ষা প্রতিষ্ঠানে ক্রীড়া পরিদপ্তর থেকে বরাদ্দকৃত ক্রীড়া সামগ্রী বিতরণ করেন। 
  সকালে তিনি রাজবাড়ী শহরের বেড়াডাঙ্গা ১নং সড়কের আনোয়ার হোসেন দুলালের বাড়ীর উঠানে শীতার্ত দুস্থ-অসহায় মানুষের মধ্যে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে প্রাপ্ত কম্বল বিতরণকালে যুব মহিলা লীগের নেত্রী তানজিলা আক্তার, মুক্তি রাণী করসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 
  কম্বল বিতরণকালে সংসদ সদস্য সালমা চৌধুরী রুমা বলেন, দুস্থ-অসহায় মানুষের শীতের দুর্ভোগ কমানোর জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার ত্রাণ তহবিল থেকে সংসদ সদস্যদের মাধ্যমে কম্বল বরাদ্দ দিয়েছেন। তার থেকে আমি ৫০০ কম্বল পেয়েছি। সেগুলো বিতরণ করছি। এর পাশাপাশি ব্যক্তিগতভাবেও দরিদ্র মানুষের পাশে দাঁড়াবো। শীতে যাতে দুস্থ-অসহায় মানুষ কষ্ট না পায় সে জন্য সমাজের বিত্তবানদের এগিয়ে আসতে হবে।
  এছাড়াও তিনি রাজবাড়ী ও গোয়ালন্দ উপজেলার বিভিন্ন স্থানে গরীব-অসহায় শীতার্ত মানুষের মধ্যে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে প্রাপ্ত কম্বল এবং বিভিন্ন মাদ্রাসা, ক্লাব ও শিক্ষা প্রতিষ্ঠানে ক্রীড়া পরিদপ্তর থেকে বরাদ্দকৃত ক্রীড়া সামগ্রী বিতরণ করেন। 

 

বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
রাজবাড়ীতে ভূমি ব্যবস্থাপনা  বিষয়ক প্রশিক্ষণের সমাপনী
রাজবাড়ী-ভাঙ্গা-ঢাকা-রাজবাড়ী রুটে নতুন কমিউটার ট্রেন
সর্বশেষ সংবাদ