ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
বালিয়াকান্দির নবাবপুর ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের অভিষেক অনুষ্ঠান
  • শেখ মামুন
  • ২০২২-০১-০৫ ১৩:৫৮:২০
বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান বাদশা আলমগীর ও সদস্যদের অভিষেক এবং আ’লীগের প্রয়াত নেতৃবৃন্দের স্মরণে দোয়া ও আলোচনা সভা গতকাল ৫ই জানুয়ারী দুপুরে ইউনিয়ন পরিষদ চত্ত্বরে অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ বাদশা আলমগীর ও সদস্যদের অভিষেক অনুষ্ঠান এবং ইউনিয়ন আওয়ামী লীগের প্রয়াত নেতৃবৃন্দের স্মরণে দোয়া ও আলোচনা সভা গতকাল ৫ই জানুয়ারী দুপুরে ইউনিয়ন পরিষদ চত্ত্বরে অনুষ্ঠিত হয়েছে। 
  ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি হাসিনুর রহমান কবিরের সভাপতিত্বে অনুষ্ঠানে বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এহসানুল হাকিম সাধন, নবাবপুর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ বাদশা আলমগীর, ইউনিয়ন কৃষক লীগের সভাপতি হোসেনুর রহমান নিলু, রামদিয়া বিএমবিসি উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক সুদর্শন কুমার, ব্যবসায়ী সোহান ফকির, বড়হিজলী বায়তুন নূর জামে মসজিদের সভাপতি আলীনূর হোসেন, নবাবপুর ইউনিয়ন পরিষদের প্রথম চেয়ারম্যান শেখ কমর উদ্দিন আহম্মেদের পুত্র সাংবাদিক শেখ আলী আল মামুন প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন তেঁতুলিয়া মাদ্রাসার শিক্ষক হাবিবুর রহমান এবং সদাশিবপুর মাদ্রাসার শিক্ষক আব্দুল লতিফ। 
  অনুষ্ঠানে নবাবপুর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান বাদশা আলমগীর বলেন, আমাকে নির্বাচিত করায় নবাবপুর ইউনিয়নবাসীকে ধন্যবাদ এবং সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। দল-মত নির্বিশেষে সবাইকে সাথে নিয়ে ইউনিয়নের উন্নয়নে কাজ করে যাবো। ইউনিয়ন পরিষদ হবে সবার জন্য উন্মুক্ত। ইউনিয়নবাসীকে সর্বোচ্চ সেবা দেয়ার চেষ্টা করবো। আমাদের অভিভাবক রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের পরামর্শ ও সহযোগিতা নিয়ে নবাবপুর ইউনিয়নকে ডিজিটাল ও আদর্শ একটি ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো। জননেত্রী শেখ হাসিনার ভিশন ‘গ্রাম হবে শহর’ বাস্তবায়নে আমি এবং আমার পরিষদের সকল সদস্য একযোগে কাজ করে যাবো। 
  অনুষ্ঠানে নবাবপুর ইউনিয়ন আওয়ামী লীগের প্রয়াত নেতৃবৃন্দের স্মরণে দোয়া করাসহ ১১জনকে মরণোত্তর সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। প্রয়াত নেতৃবৃন্দের পক্ষে তাদের পরিবারের সদস্যরা ক্রেস্ট গ্রহণ করেন। দোয়া শেষে সবার মধ্যে তবারক বিতরণ করা হয়। 
  অনুষ্ঠানে নবাবপুর ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ইউপি সচিব নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদেরকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন। পরে চেয়ারম্যানের নেতৃত্বে নবনির্বাচিত পরিষদ আনুষ্ঠানিকভাবে ফিতা কেটে নিজ কার্যালয়ে প্রবেশ করে। নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের পাশাপাশি ইউনিয়নের গণ্যমান্য ব্যক্তিবর্গ, মুক্তিযোদ্ধা ও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। এছাড়াও সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।  

 

পাংশায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দুর্নীতির প্রতিবাদে শিক্ষকদের সংবাদ সম্মেলন
বহরপুরে ইসলামী ছাত্র শিবিরের  উদ্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত
সরকার পরিবর্তনের পরদিন দখল হয়ে যায় অন্তারমোড়-রাখালগাছি খেয়া ঘাট
সর্বশেষ সংবাদ