ঢাকা রবিবার, মে ১৯, ২০২৪
রাজবাড়ী সদরের লক্ষীকোলে মোবাইলে ডেকে নিয়ে কাঠ মিস্ত্রী তুহিনকে গলাকেটে হত্যা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৭-০৩ ১৪:৪৭:২৬
রাজবাড়ী সদর উপজেলার লক্ষীকোল সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায় গত ২রা জুলাই রাত ৯টার দিকে মোবাইলে ডেকে নিয়ে কাঠ মিস্ত্রী তুহিন শেখকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। ডানে নিহতের পরিবারের আহাজারী -মাতৃকণ্ঠ।

মোবাইলে ডেকে নিয়ে বাড়ীর পাশেই তুহিন শেখ(৩০) নামে এক কাঠ মিস্ত্রীকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত ২রা জুলাই দিবাগত রাত ৯টার দিকে রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউপির লক্ষীকোল সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন সাবেক ইউপি চেয়ারম্যান বেলায়েত হোসেনের বাড়ীর প্রবেশ পথে এ ঘটনা ঘটে।
  নিহত তুহিন শেখ ওই এলাকার আবুল শেখের ছেলে। খবর পেয়ে রাতেই রাজবাড়ী থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।
  পরিবারের সদস্যরা জানান, সন্ধ্যার পরে তুহিন শেখের মোবাইলে কল আসলে সে খাওয়া দাওয়া করে বাড়ী থেকে বের হয়ে যায়। এর কিছুক্ষণ পরে তার বাড়ীতে খবর আসে তুহিনকে বাড়ীর সামান্য একটু দুরে রাস্তার মধ্যে কারা যেন তাকে মেরে ফেলেছে। খবর পেয়ে তারা দ্রুত ঘটনাস্থলে ছুটে গিয়ে তুহিনকে রক্তাক্ত ও মুর্মুর্ষ অবস্থায় পড়ে থাকতে দেখেন। তার গলার কয়েকস্থানে ধারালো অস্ত্র দিয়ে কাটা হয়েছে বলে জানান পরিবারের সদস্যরা। 
  ধারণা করা হয় গলায় ধারালো অস্ত্র দিয়ে কাটার কারণে ঘটনাস্থলেই মারা যায় তুহিন। তারপরও পরিবারের লোকজন তুহিনকে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।
  রাজবাড়ী সদর থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। তাৎক্ষনিকভাবে এ হত্যাকান্ডের সঠিক তথ্য জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে এ হত্যাকান্ড ঘটতে পারে। ঘটনার রহস্য উম্মোচন ও জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে। 
  দাদশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাফেজ মাওলানা মোঃ লোকমান হোসেন বলেন, ছেলেটি সমাজে নম্র-ভদ্র হিসেবে পরিচিত ছিল এবং আমার শ্বশুর বাড়ী রাজবাড়ী শহরের শ্রীপুর এলাকায় বিয়ে করেছিল। কী কারণে তাকে হত্যা করা হলো সেটা আমার বোধগম্য হচ্ছে না। 

রাজবাড়ীতে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন
শহীদওহাবপুরে ড্রেজার ও বেকু দিয়ে ফসলী জমির মাটি উত্তোলনের হিড়িক
টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে পিআইবি’র মহাপরিচালকের শ্রদ্ধা
সর্বশেষ সংবাদ