ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
রাজবাড়ীর বিদায়ী জেলা প্রশাসককে শিল্পকলার পক্ষ থেকে সংবর্ধনা প্রদান
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-০১-০৯ ১৪:৪৪:৩৮
রাজবাড়ী জেলা শিল্পকলা একাডেমীর পক্ষ থেকে গতকাল ৯ই ডিসেম্বর সন্ধ্যায় জেলা প্রশাসক ও জেলা শিল্পকলা একাডেমীর সভাপতি দিলসাদ বেগমকে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলা শিল্পকলা একাডেমীর আয়োজনে জেলা প্রশাসক ও জেলা শিল্পকলা একাডেমীর সভাপতি দিলসাদ বেগমকে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে। 
  গতকাল ৯ই ডিসেম্বর সন্ধ্যা সাড়ে ৬টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। 
  অনুষ্ঠানে সংবর্ধিত বিদায়ী জেলা প্রশাসক ও জেলা শিল্পকলা একাডেমীর সভাপতি দিলসাদ বেগম, জেলা শিল্পকলা একাডেমীর সহ-সভাপতি গোলাম মোস্তফা চৌধুরী রন্টু, সাধারণ সম্পাদক অসীম কুমার পাল, যুগ্ম-সাধারণ সম্পাদক এম দেলোয়ার হোসেন, কার্যনির্বাহী কমিটির সদস্য লুৎফর রহমান লাবু, মীর মাহফুজা খাতুন মলি, এডঃ শফিকুল আজম মামুন, শিল্পকলা একাডেমীর নাট্যকলা বিভাগের প্রশিক্ষক গোলাম মোর্তজা সাগর প্রমুখ বক্তব্য রাখেন।
  বক্তাগণ বিদায়ী জেলা প্রশাসকের কর্মকালীন সময়ের স্মৃতিচারণ করে তার ভূয়সী প্রশংসা করেন এবং জেলা শিল্পকলা একাডেমীতে তার অবদানের কথা উল্লেখ করেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা শিল্পকলা একাডেমীর কালচারাল অফিসার পার্থ প্রতিম দাশ। অনুষ্ঠানে জেলা শিল্পকলা একাডেমীর পক্ষ থেকে বিদায়ী জেলা প্রশাসককে ফুল ও বই  উপহার দেয়া হয়।

 

আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
রাজবাড়ী জেলা পুলিশের উদ্যোগে সাইবার নিরাপত্তা সংক্রান্ত শীর্ষক সেমিনার অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ