ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
রাজবাড়ী অফিসার্স ক্লাবে জেলা প্রশাসক দিলসাদ বেগমের বিদায় সংবর্ধনা প্রদান
  • আসাদুজ্জামান নুর
  • ২০২২-০১-০৯ ১৪:৪৬:২০
রাজবাড়ী অফিসার্স ক্লাবের আয়োজনে গতকাল ৯ই জানুয়ারী রাতে বিদায়ী সংবর্ধনায় জেলা প্রশাসক দিলসাদ বেগমকে ফুলেল শুভেচ্ছা সম্মাননা স্মারক ক্রেস্ট করেন সংসদ সদস্যসহ অন্যান্যা কর্মকর্তাগণ -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী অফিসার্স ক্লাবের আয়োজনে গতকাল ৯ই জানুয়ারী রাত ৮টায় জেলা প্রশাসক দিলসাদ বেগমকে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে। 
  অফিসার্স ক্লাব মিলনায়তনে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী।
  অন্যান্যের মধ্যে সংবর্ধিত বিদায়ী জেলা প্রশাসক ও অফিসার্স ক্লাবের সভাপতি দিলসাদ বেগম, সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন, রাজবাড়ী সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ মোস্তাফিজুর রহমান, রাজবাড়ী সরকারী আদর্শ মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর দিলীপ কুমার কর, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) মাঈন উদ্দিন চৌধুরী, গোয়েন্দা সংস্থা এনএসআই’র উপ-পরিচালক মোঃ শরিফুল ইসলাম, পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপ-পরিচালক গোলাম মোঃ আজম, জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক রুবাইয়াত মোঃ ফেরদৌস ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক এস.এম শহীদ নূর আকবর প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা ক্রীড়া অফিসার ফেরদৌসী আক্তার বন্যা এবং জেলা শিল্পকলা একাডেমীর কালচারাল অফিসার পার্থ প্রতিম দাশ। 
  এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোঃ মাহাবুর রহমান শেখ, অতিরিক্ত জেলা প্রশাসক(শিক্ষা ও আইসিটি) সূবর্ণা রাণী সাহা, অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) জয়ন্তী রূপা রায়, সদর উপজেলা নির্বাহী অফিসার মার্জিয়া সুলতানা ও সহকারী কমিশনার(ভূমি) আকাশ কুমার কুন্ডুসহ অফিসার্স ক্লাবের সদস্যগণ উপস্থিত ছিলেন। 
  অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, বিদায়ী জেলা প্রশাসক দিলসাদ বেগম তার কর্মের মাধ্যমে জেলাবাসীর মনে স্থান করে নিয়েছেন। তার আচার-ব্যবহার সত্যিই অসাধারণ। তিনি তার কাজের মাধ্যমে রাজবাড়ীবাসীর স্মৃতিতে অম্লান থাকবেন। জেলা প্রশাসনের মতো প্রতিষ্ঠান সুষ্ঠু ও সুন্দরভাবে পরিচালনা করার জন্য যে লিডারশীপ থাকা প্রয়োজন সেটি তার মধ্যে দেখেছি। তিনি বদলী হয়ে নতুন যে কর্মস্থলে যাচ্ছেন সেখানেও তার সফলতা কামনা করছি। 
  অন্যান্য বক্তাগণও জেলা প্রশাসকের কর্মকালীন সময়ের স্মৃতিচারণ করে তার ভূয়সী প্রশংসা করেন।

 

আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
রাজবাড়ী জেলা পুলিশের উদ্যোগে সাইবার নিরাপত্তা সংক্রান্ত শীর্ষক সেমিনার অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ