ঢাকা মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪
রাজবাড়ীতে বিদায়ী ও নবাগত জেলা প্রশাসককে সংবর্ধনা প্রদান
  • আসহাবুল ইয়ামিন রয়েন
  • ২০২২-০১-১২ ১২:৩১:২৭
সংবর্ধনায় অনুষ্ঠানে বিদায়ী রাজবাড়ীর বিদায়ী জেলা প্রশাসক দিলসাদ বেগমকে নবাগত জেলা প্রশাসক আবু কায়সার খান সম্মাননা স্মারক ক্রেস্ট প্রদান করেন -গোলাম রব্বানী।

বাংলাদেশ অ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস অ্যাসোসিয়েশন রাজবাড়ী জেলা শাখার উদ্যোগে গতকাল ১২ই জানুয়ারী রাত সোয়া ৯টায় বিদায়ী জেলা প্রশাসক দিলসাদ বেগম এবং নবাগত জেলা প্রশাসক আবু কায়সার খানকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। 
  রাজবাড়ী সার্কিট হাউজ মিলনায়তনে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংবর্ধিত বিদায়ী জেলা প্রশাসক দিলসাদ বেগম। 
  সভায় সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য এডঃ খোজেদা নাসরিন আক্তার হোসেন, নবাগত জেলা প্রশাসক আবু কায়সার খান, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোঃ মাহাবুর রহমান শেখ, অতিরিক্ত জেলা প্রশাসক(শিক্ষা ও আইসিটি) সূবর্ণা রাণী সাহা, অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) জয়ন্তী রুপা রায়, পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আলী, গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার আজিজুল হকসহ জেলার সকল উপজেলার এসিল্যান্ড ও জেলা প্রশাসনের সহকারী কমিশনারগণ বক্তব্য রাখেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন সদর উপজেলা নির্বাহী অফিসার মার্জিয়া সুলতানা ও কালুখালী উপজেলার সহকারী কমিশনার(ভূমি) মোঃ ইসমাইল হোসেন। এ সময় জেলা অ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস অ্যাসোসিয়েশনের সদস্য কর্মকর্তাগণসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।
  উল্লেখ্য, নবাগত জেলা প্রশাসক আবু কায়সার খান ও তার সহধর্মিনী জিনাত আফরিন গতকাল বুধবার রাত পৌনে ৯টায় ঢাকা থেকে রাজবাড়ী সার্কিট হাউজে এসে পৌঁছালে জেলা প্রশাসনের পক্ষ থেকে অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোঃ মাহাবুর রহমান শেখ নবাগত জেলা প্রশাসককে এবং অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) জয়ন্তী রূপা রায় ও অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) সূবর্ণা রাণী সাহা নবাগত জেলা প্রশাসকের সহধর্মিনীকে ফুলের তোড়া দিয়ে অভ্যর্থনা জানান। এ সময় জেলা ও উপজেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। 
  সংবর্ধনায় অনুষ্ঠানে বিদায়ী জেলা প্রশাসক দিলসাদ বেগমকে সম্মাননা স্মারক ক্রেস্ট ও ফুলেল শুভেচ্ছা জানান নবাগত জেলা প্রশাসক আবু কায়সার খান। 
  নবাগত জেলা প্রশাসক আবু কায়সার খান আজ ১৩ই জানুয়ারী সকালে বিদায়ী জেলা প্রশাসক দিলসাদ বেগমের নিকট থেকে দায়িত্বভার গ্রহণ করবেন বলে জানা গেছে। 

 

রাজবাড়ী শহরের ডাঃ রতন ক্লিনিকে ফের ভুল চিকিৎসায় সিজারিয়ান নারীর মৃত্যু
শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে রাজবাড়ী জেলা প্রশাসকের বাণী
মহান বিজয় দিবসে জেলা প্রশাসকের বাণী
সর্বশেষ সংবাদ