ঢাকা সোমবার, জানুয়ারী ১৭, ২০২২
গোয়ালন্দ প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময় সভা
  • আবুল হোসেন
  • ২০২২-০১-১৫ ০০:১৩:৫১
গোয়ালন্দ প্রেসক্লাবে গতকাল ১৪ই জানুয়ারী সন্ধ্যা ৬টায় নব যোগদানকৃত গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ(ওসি) স্বপন কুমার মজুমদারকে ফুলল শুভেচ্ছা জানানো হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নব যোগদানকৃত গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ(ওসি) স্বপন কুমার মজুমদার গতকাল ১৪ই জানুয়ারী সন্ধ্যা ৬টায় প্রেসক্লাবে মতবিনিময় সভা করেন।
  মতবিনিময় সভায় গোয়ালন্দ ঘাট থানার নবাগত অফিসার ইনচার্জ(ওসি) স্বপন কুমার মজুমদার স্থানীয় বর্তমান প্রেক্ষাপটে মাদক ও ছিনতাই রোধ পরিবহনে দালাল চক্রসহ বিভিন্ন সামাজিক অপরাধমূলক কর্মকান্ড রোধে কঠোর পদক্ষেপ নেওয়া হবে বলে আশ্বস্ত করেন। এছাড়াও মাদক, ছিনতাই ও জুয়াসহ কোনো ধরনের অপরাধের সাথে তিনি কখনো আপোষ করবেন না বলে সাংবাদিকদের  জানান।
  মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন গোয়ালন্দ প্রেসক্লাবের সভাপতি ও প্রথম আলো প্রতিনিধি রাশেদ রায়হান, সাধারণ সম্পাদক ও নিউজ টুয়েন্টি ফর প্রতিনিধি শফিক শামীম,  সহ-সভাপতি ভোরের পাতা প্রতিনিধি আবুল হোসেন, সহ- সাধারণ সম্পাদক আলোকিত বাংলাদেশ প্রতিনিধি উদয় দাস, কোষাধ্যক্ষ যায়যায়দিন প্রতিনিধি কুদ্দস আলম, সাবেক সভাপতি সমকাল প্রতিনিধি আসজাদ হোসেন আজু, কালেরকন্ঠ প্রতিনিধি গনেশ পাল, সাবেক সাধারণ সম্পাদক যুগান্তর প্রতিনিধি শামীম শেখ ও ইত্তেফাক প্রতিনিধি  আক্তারুজ্জামান মৃধা। 
 সভায় নবাগত অফিসার্স ইনচার্জ স্বপন কুমার মজুমদারকে ফুল দিয়ে প্রেসক্লাবের পক্ষ থেকে শুভেচ্ছা  জানানো হয়। 

দৌলতদিয়ায় আটক ২ গাঁজাসেবীর ভ্রাম্যমাণ আদালতে ১মাসের জেল
দৌলতদিয়া পতিতাপল্লী থেকে ইয়াবাসহ বিক্রেতা গ্রেফতার
কালুখালীর কালিকাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান তপন দত্তের মৃত্যু
সর্বশেষ সংবাদ