ঢাকা শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
পাংশায় হতদরিদ্র নারীর চোখের ছানী অপারেশনে আর্থিক সহযোগিতা প্রদান
  • মোক্তার হোসেন
  • ২০২২-০১-১৫ ১৪:২৩:০১
ব্লাড ব্যাংক পাংশার নেতৃবৃন্দ গতকাল শনিবার বিকেলে হতদরিদ্র নারীর চোখের ছানী অপারেশনে আর্থিক সহযোগিতা প্রদান করে -মাতৃকণ্ঠ।

স্বেচ্ছাসেবী সংগঠন ‘ব্লাড ব্যাংক পাংশা’ হতদরিদ্র এক নারীর চোখের ছানী অপারেশনে আর্থিক সহযোগিতা প্রদান করে মানবিক সেবার দৃষ্টান্ত স্থাপন করেছে। 

  গতকাল ১৫ই জানুয়ারী বিকেলে ওই নারীর হাতে নগদ অর্থ তুলে দেন সংগঠনের এডমিন পার্থ সাহা ও তানভীর আহমেদ শোভন।

 এ সময় সংগঠনের প্রধান সমন্বয়কারী রফিকুল ইসলাম খান পলাশ উপস্থিত ছিলেন। তিনি জানান, ওই নারীর চোখের ছানী অপারেশনে সার্বিক দায়িত্ব নিয়েছে ব্লাড ব্যাংক পাংশা। এ লক্ষ্যে তাকে নগদ অর্থ প্রদান করা হয়েছে। তার চোখের চিকিৎসার জন্য যখন যা প্রয়োজন তা করা হবে। তিনি আরও জানান, ব্লাড ব্যাংক পাংশার উদ্যোগে মুজিববর্ষ এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে স্বেচ্ছায় রক্তদান, অমিক্রন ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টি ও মাস্ক বিতরণসহ কর্মসূচি চলমান রয়েছে। এসব কর্মসূচির পাশাপাশি হতদরিদ্রদের জন্য মানবিক সেবামূলক কাজ করছে ব্লাড ব্যাংক পাংশা।

  এরই ধারাবাহিকতায় শনিবার বিকেলে একজন হতদরিদ্র নারীর চোখের ছানী অপারেশনের সার্বিক দায়িত্ব নিয়ে মানবিক সেবামূলক কাজের দৃষ্টান্ত স্থাপন করেছে ব্লাড ব্যাংক পাংশা। মানবিক সেবামূলক কার্যক্রম অব্যাহত রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন ব্লাড ব্যাংক পাংশার নেতৃবৃন্দ।

রাজবাড়ীর অন্তার মোড়ে পদ্মা নদীতে গোসল করতে ডিপ্লোমা শিক্ষার্থীর মৃত্যু
রাজবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন
সোনার মানুষ গড়ার জন্য আমাদের শিক্ষা ব্যবস্থাকে ব্যবহার করতে হবে--সাবেক গভর্ণর ড. আতিউর রহমান
সর্বশেষ সংবাদ