ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
রাজবাড়ীর নবাগত জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের সাথে মতবিনিময়
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-০১-১৫ ১৪:২৪:৪৯
রাজবাড়ী কালেক্টরেটের সম্মেলন কক্ষে গতকাল ১৫ই জানুয়ারী সকালে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় নবাগত জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট আবু কায়সার খান বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ীর নবাগত জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট আবু কায়সার খানের সাথে জেলা পর্যায়ে কর্মরত সাংবাদিকদের সাথে পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।  
  জেলা প্রশাসনের আয়োজনে গতকাল ১৫ই জানুয়ারী সকাল সাড়ে ৯টায় কালেক্টরেটের সম্মেলন কক্ষে নবাগত জেলা প্রশাসক আবু কায়সার খানের সভাপতিত্বে অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোঃ মাহাবুর রহমান শেখের সঞ্চালনায় সভায় রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি এডঃ খান মোঃ জহুরুল হক, সাধারণ সম্পাদক ও দৈনিক মাতৃকণ্ঠের সম্পাদক খোন্দকার আব্দুল মতিন, সাংবাদিক আবু মুসা বিশ^াস, মোঃ মোশাররফ হোসেন, কাজী আব্দুল কুদ্দুস বাবু, এম দেলোয়ার হোসেন, জাহাঙ্গীর হোসেন, হেলাল মাহমুদ, দেবাশীষ বিশ্বাস, মেহেদী হাসান, সুমন বিশ্বাস, রবিউল খন্দকার মজনু ও কামরুল সিকদার মিঠু প্রমুখ বক্তব্য রাখেন। 
  এ সময় জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বিপুল সিকদারসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন। 
  সভায় নবাগত জেলা প্রশাসক আবু কায়সার খান বলেন, আমি মাঠ প্রশাসনে দীর্ঘ ১০ বছর কাজ করেছি। তখন দেখেছি সাংবাদিকরা আমাদেরকে প্যারালালী (সমান্তরালভাবে) সহযোগিতা করে থাকেন। তাদের সহযোগিতায় মাঠ প্রশাসন সফলতা পায়। সাংবাদিকরা তাদের রিপোর্টিং বা লেখনীর মাধ্যমে মাঠ প্রশাসনের সফলতাগুলো তুলে ধরেন। আমার দায়িত্ব গ্রহণের তৃতীয় দিনে আপনাদের সাথে পরিচিত হতে ও মতামত জানতে পারলাম। আপনারা যে সমস্যাগুলো সম্পর্কে বললেন, এই চ্যালেঞ্জগুলো যদি আমরা মোকাবেলা করতে পারি তাহলে রাজবাড়ী জেলাবাসী উপকৃত হবে। আমি এগুলোর নোট রাখলাম, যাতে এই চ্যালেঞ্জগুলো অনুসরণ করে আমরা আমাদের কর্মকান্ড শুরু করতে পারি। আমাদের সফলতাগুলো তুলে ধরার পাশাপাশি ত্রুটি-বিচ্যুতিগুলোও তুলে ধরলে আমরা উপকৃত হবো। আমার সরকারী মোবাইল ফোন নম্বর ২৪ ঘণ্টা খোলা থাকে। আপনারা যে কোন বিষয়ে তৎক্ষণাৎ আমাকে জানাবেন। আশা করি সামনের দিনগুলোতে এই সহযোগিতা আরও উত্তরোত্তর বৃদ্ধি পাবে। আমার দরজা ও ফোন আপনাদের জন্য সবসময় খোলা থাকবে। 
  সাংবাদিকরা তাদের বক্তব্যে জেলার বিভিন্ন সমস্যা ও সম্ভাবনা সম্পর্কে নবাগত জেলা প্রশাসককে অবহিত করেন এবং পেশাগত দায়িত্ব পালনে তার সার্বিক সহযোগিতা কামনা করেন।
  উল্লেখ্য, সভার শুরুতে রাজবাড়ী প্রেসক্লাব এবং রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটির পক্ষ থেকে নবাগত জেলা প্রশাসককে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

 

বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
রাজবাড়ীতে ভূমি ব্যবস্থাপনা  বিষয়ক প্রশিক্ষণের সমাপনী
রাজবাড়ী-ভাঙ্গা-ঢাকা-রাজবাড়ী রুটে নতুন কমিউটার ট্রেন
সর্বশেষ সংবাদ