ঢাকা মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
বালিয়াকান্দির জামালপুরে বীর মুক্তিযোদ্ধা অবঃ সেনাসদস্য ইয়াছিন শেখের ইন্তেকাল
  • তনু সিকদার সবুজ
  • ২০২২-০১-১৮ ১৩:০৭:৪৮
রাষ্ট্রীয় মর্যাদায় গতকাল ১৮ই জানুয়ারী দুপুরে বালিয়াকান্দি উপজেলার তুলসী বরাট গ্রামের বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা ও অবসরপ্রাপ্ত সেনা সদস্য ইয়াসিন শেখের দাফন করা হয় -মাতৃকণ্ঠ।

বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের তুলসী বরাট গ্রামের বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা ও অবসরপ্রাপ্ত সেনা সদস্য ইয়াসিন শেখ(৭০) আর নেই।
  হৃদরোগে আক্রান্ত হয়ে গত ১৭ই জানুয়ারী রাত ৯টার দিকে তিনি নিজ বাড়ীতে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ পুত্র ও ২কন্যাসহ আত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
  গতকাল ১৮ই জানুয়ারী দুপুরে স্থানীয় কোমরদিয়া জামে মসজিদ প্রাঙ্গণে প্রথম জানাযার নামাজের পূর্বে ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার হাসিবুল হাসানের উপস্থিতিতে পুলিশের একটি দল মরদেহকে গার্ড অব অনার প্রদান করে এবং তার প্রতি শ্রদ্ধা জানিয়ে ১মিনিট নীরবতা পালন করা হয়। এর আগে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মরদেহের কফিনে পুষ্পমাল্য দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। এ সময় বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার হাসিবুল হাসান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুল মতিন ফেরদৌস, জামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একেএম ফরিদ হোসেন বাবু মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন। 
  বিকালে একই স্থানে দ্বিতীয় জানাযার নামাজের পূর্বে যশোর সেনানিবাস থেকে আসা ৫৫ পদাতিক ডিভিশনের ১০ ইস্ট বেঙ্গল রেজিমেন্টের ক্যাপ্টেন আসিফের নেতৃত্বে সেনাবাহিনীর আরেকটি দল তাকে পুনরায় গার্ড অব অনার প্রদান করে। সন্ধ্যায় কোমরদিয়া জামে মসজিদের পাশের গোরস্থানে তার মরদেহ দাফন করা হয়।

উজানচরে অবৈধ বালু উত্তোলন অভিযানে মেশিন-পাইপ ধ্বংস
পাংশার তারাপুরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা ইমান আলী মাষ্টারের দাফন
পাংশায় আদিবাসীদের মন্দিরে হারমোনিয়াম দিলেন ইউএনও
সর্বশেষ সংবাদ