ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
গোয়ালন্দে দুই ভাই হত্যার বিচারের দাবীতে জাতীয় মহাসড়ক অবরোধ
  • গোয়ালন্দ প্রতিনিধি
  • ২০২২-০১-১৮ ১৩:১৯:১১
গোয়ালন্দ পৌরসভার ক্ষুদিরাম সরকারে পাড়ার ২ভাই আরাধন ও সুর্জয় হত্যার বিচারের দাবীতে গতকাল ১৮ই জানুয়ারী বিকালে জাতীয় মহাসড়ক অবরোধ কর্মসূচী পালন করে এলাকাবাসী -মাতৃকণ্ঠ।

গোয়ালন্দ পৌরসভার ক্ষুদিরাম সরকারে পাড়ার ২ভাই আরাধন ও সুর্জয় হত্যার বিচারের দাবীতে গতকাল ১৮ই জানুয়ারী বিকালে জাতীয় মহাসড়ক অবরোধ কর্মসূচী পালন করেছে এলাকাবাসী। 
  গোয়ালন্দ বাসস্ট্যান্ড এলাকায় জাতীয় মহাসড়ক অবরোধ কর্মসূচী পালন করা হয়। এ সময় বিক্ষুদ্ধ এলাকাবাসী আরাধন ও সুর্জয়ের খুনীদের ফাঁসির দাবী জানিয়ে বিক্ষোভ প্রদর্শন করতে থাকে। আধা ঘণ্টার মতো মহাসড়ক অবরোধ ও বিক্ষোভ চলার পর গোয়ালন্দ ঘাট থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে এসে বিচারের ব্যাপারে প্রয়োজনীয় সহযোগিতার আশ্বাস দিলে অবরোধ তুলে নেয়া হয়। 
  বিক্ষোভকারীরা জানান, গত বছরের ৯ই ডিসেম্বর রাতে সুর্জয়কে খুন করে তার অটোরিক্সা ছিনতাই করে নিয়ে যায় দুর্বৃত্তরা। পরের দিন দুপুরে পার্শ্ববর্তী মাধবপুর ইউনিয়নের(ফরিদপুর জেলাধীন) একটি আম বাগান থেকে সুর্জয়ের লাশ উদ্ধার হয়। এর ৩বছর আগে ক্রিকেট খেলার সময় সঙ্গীদের সাথে ঝগড়া হলে সুর্জয়ের ভাই আরাধনকে ক্রিকেট ব্যাট দিয়ে পিটিয়ে হত্যা করা হয়। এখন পর্যন্ত ওই হত্যার বিচার হয়নি। এ অবস্থায় তার একমাত্র ভাই সুর্জয়ও খুনের শিকার হলো। 
  গোয়ালন্দ ঘাট থানার এসআই দেওয়ান শামীম জানান, সুর্জয় হত্যার বিষয়ে ফরিদপুরের কোতয়ালী থানায় একটি মামলা হয়েছে। তারাই মামলাটি তদন্ত করছে। এছাড়া আরাধন হত্যার ঘটনায় আদালতে মামলা চলমান রয়েছে।

 

পাংশায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দুর্নীতির প্রতিবাদে শিক্ষকদের সংবাদ সম্মেলন
বহরপুরে ইসলামী ছাত্র শিবিরের  উদ্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত
সরকার পরিবর্তনের পরদিন দখল হয়ে যায় অন্তারমোড়-রাখালগাছি খেয়া ঘাট
সর্বশেষ সংবাদ