ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীর মাঝবাড়ীতে ‘বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম চত্ত্বর’ উদ্বোধন
  • মোখলেছুর রহমান
  • ২০২০-০৭-০৪ ১৪:৩৬:০১
কালুখালী উপজেলার দয়রামপুর গ্রামে গতকাল ৪ঠা জুলাই বিকালে চন্দনা নদীর পাড়ের বিশাল বট বৃক্ষের নীচে ‘বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম চত্ত্বর’-এর উদ্বোধনকালে জেলা আওয়ামী লীগের সদস্য আশিক মাহমুদ মিতুল হাকিম বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ীর কালুখালী উপজেলার মাজবাড়ী ইউনিয়নের দয়রামপুর গ্রামে চন্দনা নদীর পাড়ের বিশাল বট বৃক্ষের নীচে ‘বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম চত্ত্বর’-এর উদ্বোধন করা হয়েছে। 
  গতকাল ৪ঠা জুলাই বিকালে আনুষ্ঠানিকভাবে চত্বরের উদ্বোধন করেন রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিমের পুত্র ও জেলা আওয়ামী লীগের সদস্য আশিক মাহমুদ মিতুল হাকিম। 
  এ সময় কালুখালী উপজেলা পরিষদের  চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো, কালুখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য খায়রুল ইসলাম খায়ের, যুগ্ম-সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মোঃ মিজানুর রহমান মজনু, মাজবাড়ী ইউপি আওয়ামী লীগের সভাপতি খন্দকার আনোয়ার হোসেন লিচু, সাধারণ সম্পাদক ইউসুফ হোসেন, মদাপুর ইউপি আওয়ামী লীগের সভাপতি এবিএম রোকনুজ্জামান ও উপজেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম সুমন প্রমুখ উপস্থিত ছিলেন। 
  পিতার নামে ‘বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম চত্ত্বর’ উদ্বোধনকালে আশিক মাহমুদ মিতুল হাকিম বলেন, আমার পিতা আপনাদের ভোটে বার বার নির্বাচিত সংসদ সদস্য। তার নামে এই চত্ত্বর উদ্বোধন করতে পেরে আমি আনন্দিত। আপনাদের এমপি সবসময় আপনাদের নিয়ে চিন্তা-ভাবনা করেন। কীভাবে রাজবাড়ী-২ আসনের মানুষকে শান্তিতে রাখা যায় সে বিষয়ে তিনি নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তার নির্দেশে আমি গত ৩টি মাস ধরে আপনাদের পাশে রয়েছি। আপনাদের যে কোনো ধরনের সহযোগিতায় আমি নিয়োজিত আছি। বর্তমান করোনার সময়ে সরকারী স্বাস্থ্য বিধি মেনে চলুন। বর্তমান পরিস্থিতিতে আমরা সবাই একটি যুদ্ধে রয়েছি। এই যুদ্ধে জয়ী হয়ে আমি বিভিন্ন এলাকায় আপনাদের সাথে নিয়ে সময় কাটাবো। সে পর্যন্ত সবাই আল্লাহ রাব্বুল আলামিনের কাছে প্রার্থনা করুন, তিনি যেন আমাদের সবাইকে এই মহামারী থেকে মুক্তি দেন। 

 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ