ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
গোয়ালন্দে মাস্ক ব্যবহারসহ স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে প্র্রশাসনের তৎপরতা
  • মইনুল হক মৃধা
  • ২০২২-০১-১৯ ১৩:৪৪:১২
করোনার ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে গোয়ালন্দ উপজেলার সহকারী কমিশনার(ভূমি) মোঃ রফিকুল ইসলাম গতকাল ১৯শে জানুয়ারী সরকারী নির্দেশনার আলোকে মাস্ক ব্যবহারসহ স্বাস্থ্যবিধি মেনে চলা নিশ্চিত করতে মাস্ক বিতরণ করেন -মাতৃকণ্ঠ।

করোনার ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সরকারী নির্দেশনার আলোকে মাস্ক ব্যবহারসহ স্বাস্থ্যবিধি মেনে চলা নিশ্চিত করতে ব্যাপক তৎপরতা শুরু করেছে গোয়ালন্দ উপজেলা প্রশাসন। 
  এরই ধারাবাহিকতায় গতকাল ১৯শে জানুয়ারী বেলা ১১টার দিকে গোয়ালন্দ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রফিকুল ইসলাম যাত্রীবাহী বাস, মাহেন্দ্র, ব্যাটারী চালিত অটোরিক্সাসহ বিভিন্ন যানবাহনের যাত্রীদের মধ্যে সচেতনতামূলক প্রচারণা চালান। এ সময় তিনি মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার ব্যবহারসহ সরকারী স্বাস্থ্যবিধি মেনে চলার নির্দেশনা দেন এবং মাস্ক বিতরণ করেন। 
  এ ব্যাপারে সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রফিকুল ইসলাম বলেন, করোনার ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সরকারী নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে চলা খুবই জরুরী। প্রাথমিকভাবে জনগণকে সচেতন করা হচ্ছে। এরপরও যারা মাস্ক পরবেন না বা অন্যান্য স্বাস্থ্যবিধি মানবেন না তাদের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। 

 

 

পাংশায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দুর্নীতির প্রতিবাদে শিক্ষকদের সংবাদ সম্মেলন
বহরপুরে ইসলামী ছাত্র শিবিরের  উদ্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত
সরকার পরিবর্তনের পরদিন দখল হয়ে যায় অন্তারমোড়-রাখালগাছি খেয়া ঘাট
সর্বশেষ সংবাদ