ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
দৌলতদিয়া ও গোয়ালন্দ মোড়ে আটকে থাকা ট্রাকের দীর্ঘ সারি
  • হেলাল মাহমুদ
  • ২০২২-০১-১৯ ১৩:৫৮:২০
ফেরী ও ঘাট স্বল্পতাসহ নানা কারণে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে যানবাহন পারাপার ব্যাহত হওয়ায় দৌলতদিয়া ঘাট ও গোয়ালন্দ মোড় এলাকায় আটকে থাকা যানবাহনের দীর্ঘ সারির সৃষ্টি হয় -মাতৃকণ্ঠ।

ফেরী ও ঘাট স্বল্পতাসহ নানা কারণে গত কয়েকদিন ধরে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে যানবাহন পারাপার ব্যাহত হচ্ছে। এতে দৌলতদিয়া ঘাট ও গোয়ালন্দ মোড় এলাকায় আটকে থাকা যানবাহনের দীর্ঘ সারির সৃষ্টি হচ্ছে। 

  গতকাল ১৯শে জানুয়ারী সকালে সরেজমিনে ঘুরে দেখা গেছে, দৌলতদিয়া ঘাট থেকে মহাসড়কের কয়েক কিলোমিটার জুড়ে অন্ততঃ ৪শত পণ্যবাহী ট্রাক-কভার্ড ভ্যান ও অন্যান্য যানবাহন আটকে রয়েছে। 

  একইভাবে ঘাটের উপর চাপ কমাতে ট্রাফিক পুলিশ গোয়ালন্দ মোড় এলাকায় মহাসড়কের পাশ দিয়ে সারিবদ্ধভাবে আরও প্রায় ২শত অপচনশীল পণ্যবাহী ট্রাক-কভার্ড ভ্যান আটকে রেখেছে। এতে আটকে থাকা যানবাহনগুলোর চালক-হেলপারদের দুর্ভোগ পোহাতে হচ্ছে। 

  গোয়ালন্দ মোড় এলাকায় আটকে থাকা যশোরের বেনাপোল স্থলবন্দর থেকে ছেড়ে আসা আমদানীকৃত তুলা বোঝাই একটি ট্রাকের চালক রোকনুজ্জামান বলেন, গত রাত ৯টার দিকে এখানে এসে আটকা পড়েছি। কী যে সমস্যায় আছি তা বলে বোঝাতে পারবো না। 

  বিআইডব্লিউটিসি’র দৌলতদিয়া ঘাট কার্যালয় সূত্রে জানা গেছে, বর্তমানে ১৬টি ফেরী দিয়ে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটের যানবাহন পারাপার করা হচ্ছে। ফেরী ও ঘাট স্বল্পতাসহ যানবাহনের অতিরিক্ত চাপে আটকে থাকা গাড়ীর সিরিয়ালের সৃষ্টি হচ্ছে। 

ফরিদপুর রেল স্টেশনে চন্দনা কমিউটার ট্রেনের স্টপেজ দাবীতে অবস্থান কর্মসূচি
আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
সর্বশেষ সংবাদ