ঢাকা বৃহস্পতিবার, জুলাই ২৫, ২০২৪
পুলিশ সপ্তাহ-২০২২॥অবৈধ আগ্নেয়াস্ত্র উদ্ধারে রাজবাড়ী জেলা ‘গ’ গ্রুপে ৩য়
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-০১-২৪ ১৪:৩০:১৯

“দক্ষ পুলিশ, সমৃদ্ধ দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ”-এ প্রতিপাদ্য সামনে রেখে গত ২৩শে জানুয়ারী থেকে স্বাস্থ্যবিধি মেনে শুরু হয়েছে পুলিশ সপ্তাহ-২০২২। করোনার কারণে ২০২১ সালে পুলিশ সপ্তাহ অনুষ্ঠিত হয়নি।

  এ বছর রাজবাড়ী জেলা পুলিশের অর্জন ঃ পুলিশ সপ্তাহ-২০২২ এ রাজবাড়ী জেলা পুলিশ ২০২১ সালের অবৈধ আগ্নেয়াস্ত্র উদ্ধার প্রতিযোগিতায় ‘গ’ গ্রুপ থেকে ৩য় স্থান অর্জন করেছে।

  পুলিশ সদর দপ্তরের একটি সূত্রে জানা গেছে, অবৈধ আগ্নেয়াস্ত্র উদ্ধার প্রতিযোগিতায় ২০২১ সালে ‘গ’ গ্রুপে রাজবাড়ী জেলা পুলিশ ৩য় স্থান অধিকার করে। গতকাল ২৪শে জানুয়ারী দুপুরে ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ(আইজিপি) ড. বেনজীর আহমেদ পুলিশ সপ্তাহ-২০২২ এর দ্বিতীয় দিনে আইজিপি রাজারবাগ পুলিশ লাইন্স মাঠে শিল্ড প্যারেড, ২০২০ ও ২০২১ সালের মাদকদ্রব্য, অস্ত্র ও চোরাচালান দ্রব্য উদ্ধারে সাফল্য অর্জনকারী বিভিন্ন ইউনিটের মাঝে প্রধান অতিথি হিসেবে সনদপত্র ও পুরস্কার বিতরণ করেন। এ সময় আইজিপি বলেন, পুলিশকে ২০৪১ সালের উন্নত বাংলাদেশের উপযোগী পুলিশ হিসেবে গড়ে তুলতে কৌশলগত পরিকল্পনা গ্রহণ করা হয়েছে।

  উল্লেখ্য, রাজবাড়ী জেলার বর্তমান পুলিশ সুপার এম.এম শাকিলুজ্জামান ২০২০ সালের ২৯শে ডিসেম্বর দায়িত্বভার গ্রহণের পর অবৈধ আগ্নেয়াস্ত্র উদ্ধার, সন্ত্রাসী গ্রেফতারসহ ও আইন-শৃঙ্খলা পরিস্থিতি সুমন্নত রাখতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। যার প্রেক্ষিতে পুলিশ সপ্তাহ-২০২২ এর অবৈধ আগ্নেয়াস্ত্র উদ্ধার প্রতিযোগিতায় রাজবাড়ী জেলা পুলিশ ২০২১ সালে ‘গ’ গ্রুপ থেকে ৩য় স্থান অর্জন করে। এরআগে ২০২০ সালেও ‘গ’ গ্রুপে রাজবাড়ী জেলা পুলিশ ৩য় স্থান অধিকার করে।

পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে পুলিশ সুপারের শুভেচ্ছ বাণী
মহান মে দিবস উপলক্ষ্যে পুলিশ সুপারের বাণী
নববর্ষ ১৪৩১ উপলক্ষ্যে রাজবাড়ীর পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
সর্বশেষ সংবাদ