ঢাকা শুক্রবার, মে ১০, ২০২৪
পাংশায় এনএটিপির আওতায় ম্যাচিং গ্রান্টপ্রাপ্ত সিআইজিদের মাঝে কৃষি যন্ত্রপাতি বিতরণ
  • মোক্তার হোসেন
  • ২০২০-০৭-০৫ ১৫:২৭:১৫
পাংশা উপজেলায় গতকাল রবিবার এনএটিপির আওতায় ম্যাচিং গ্রান্টপ্রাপ্ত সিআইজিদের মাঝে কৃষি যন্ত্রপাতি বিতরণ করা হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলায় কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে গতকাল রবিবার দুপুরে ন্যাশনাল এগ্রিকালচারাল টেকনোলজি প্রোগ্রাম ফেজ-২ প্রজেক্ট (এনএটিপি-২)’র আওতায় ম্যাচিং গ্রান্টপ্রাপ্ত(এআইএফ-২) সিআইজিদের মাঝে কৃষি যন্ত্রপাতি বিতরণ করা হয়েছে।
  জানা যায়, গতকাল রবিবার দুপুর ১টায় পাংশা উপজেলা পরিষদ চত্বরে উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ জেসমিন আকতারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রফিকুল ইসলাম বক্তব্য রাখেন। 
  অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা কাজী এজাজুল করীম, যুব উন্নয়ন কর্মকর্তা শ্যামল কুমার বিশ্বাস, সহকারী কৃষি সম্প্রসারণ কর্মকর্তা বদরুল আলম মিয়া, সাংবাদিক মোঃ মোক্তার হোসেন, মেসার্স কৃষি সেবা বেতানের বাবুল আক্তার ও উপ-সহকারী কৃষি কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
  অনুষ্ঠানে বাবুপাড়া ইউপির কুড়িপাড়া গ্রামের সিআইজি কমিটি ও মৌরাট ইউপির জাগির মালঞ্চি গ্রামের সিআইজি কমিটির কৃষকদের মাঝে পাওয়ার ট্রিলার, পাওয়ার ট্রিলারচালিত সিডার ও ধান মাড়াই যন্ত্র বিতরণ করা হয়।
  উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রফিকুল ইসলাম যথাযথ প্রক্রিয়া অনুসরণ করে প্রকল্প পরিচালনার গুরুত্বারোপ করেন। উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ জেসমিন আকতার বলেন, কৃষকরা খামার যান্ত্রিকীকরণের মাধ্যমে চাষাবাদ করলে নানাবিধ সুযোগ-সুবিধা ভোগ করতে পারবেন। কৃষিকাজে উৎপাদন খরচ কমবে, শ্রমিক সংকট দূর হবে এবং অল্প সময়ে বেশি জমি চাষ করা যাবে বলে উল্লেখ করেন তিনি।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ