ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
রাজবাড়ী সদর উপজেলার জনপ্রতিনিধি-মুক্তিযোদ্ধা ও কর্মকর্তাদের সাথে পরিচিতি অনুষ্ঠান
  • আসাদুজ্জামান নুর
  • ২০২২-০১-২৫ ১৩:৫৩:৫৭
রাজবাড়ী সদর উপজেলা পরিষদের হল রুমে গতকাল ২৫শে জানুয়ারী পরিচিতি অনুষ্ঠানে নবাগত জেলা প্রশাসক আবু কায়সার খানকে সদর উপজেলা প্রশাসন ও পরিষদের পক্ষ থেকে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ীর নবাগত জেলা প্রশাসক আবু কায়সার খান বলেছেন, ‘আমার প্রতি রাজবাড়ীবাসীর যে প্রত্যাশা সেটা আমি নিজের মধ্যেও লালন করবো। সবার জন্য আমার দরজা সবসময় খোলা থাকবে।’

  গতকাল ২৫শে জানুয়ারী দুপুরে রাজবাড়ী সদর উপজেলা পরিষদের হলরুমে উপজেলা প্রশাসন ও পরিষদ আয়োজিত জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা ও বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তাদের সাথে পরিচিতিমূলক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। 

  জেলা প্রশাসক আরও বলেন, উপজেলা প্রশাসনে কাজ করার সবচেয়ে বেশী সুযোগ রয়েছে। আমি নিজেও উপজেলা প্রশাসনে কাজ করেছি। উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার, ভাইস চেয়ারম্যানগণ, ইউপি চেয়ারম্যান-সদস্য ও সরকারী কর্মকর্তা-কর্মচারীদের সমন্বয়ের মাধ্যমে মিলেমিশে কাজ করতে হবে। মাননীয় প্রধানমন্ত্রীর ভিশন অনুযায়ী ২০৪১ সালের মধ্যে সমৃদ্ধশালী উন্নত দেশে পরিণত হতে সবাইকে কাঁধে কাঁধ রেখে কাজ করতে হবে। সরকারী কর্মকর্তা ও জনপ্রতিনিধি-এই ২টি মেরু যখন এক হয়ে কাজ করে তখনই উপজেলা ভালো পারফরমেন্স করে। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের সহযোগিতাও খুব প্রয়োজন। ইউনিয়ন পরিষদের ভালো-মন্দ, সমস্যা-সম্ভাবনা সবকিছুই তারা জানেন। ইউপি চেয়ারম্যানদের প্রতি অনুরোধ থাকবে আপনারা সাধারণ ও সংরক্ষিত ওয়ার্ড সদস্যদের নিয়ে মিলেমিশে কাজ করবেন। প্রয়োজনীয় বিষয়গুলো উপজেলা প্রশাসন ও পুলিশকে অবহিত করবেন।

  রাজবাড়ী সদর উপজেলা নির্বাহী অফিসার মার্জিয়া সুলতানার সভাপতিত্বে এবং উপজেলা সহকারী কমিশনার(ভূমি) আকাশ কুমার কুন্ডু উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ইকবাল হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ ইমদাদুল হক বিশ্বাস, ভাইস চেয়ারম্যান রকিবুল হাসান পিয়াল, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া বেগম, রাজবাড়ী থানার ওসি শাহাদাত হোসেন, উপজেলা কৃষি অফিসার বাহাউদ্দিন সেক, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুল জলিল মিয়া, বানীবহ ইউনিয়ন পরিষদের বিদায়ী চেয়ারম্যান শেখ মোস্তফা বাচ্চু, খানখানাপুর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান একেএম ইকবাল হোসেন, মূলঘর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান শেখ ওয়াহিদুজ্জামান ওহিদ প্রমুখ বক্তব্য রাখেন।

  আলোচনা পর্বের শেষে রাজবাড়ী সদর উপজেলা প্রশাসন ও পরিষদের পক্ষ থেকে পৃথকভাবে জেলা প্রশাসককে শুভেচ্ছা স্মারক(ক্রেস্ট) প্রদান করা হয়। 

  এর আগে জেলা প্রশাসক আবু কায়সার খান সদর উপজেলা পরিষদে পৌঁছালে উপজেলা প্রশাসন ও পরিষদের পক্ষ থেকে তাকে ফুলের তোড়া দিয়ে অভ্যর্থনা জানানো হয়। পরিচিতি সভায় অংশগ্রহণ ছাড়াও জেলা প্রশাসক সদর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় ও সহকারী কমিশনার(ভূমি) এর কার্যালয় পরিদর্শন করেন।  

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ