ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
পুষ্টি পবিত্র কুরআনের আলো-২০২২ রাজবাড়ী জেলার বাছাই পর্ব অনুষ্ঠিত
  • আসাদুজ্জামান নুর
  • ২০২২-০১-২৬ ১৩:২৮:৫১
ইসলামী রিয়্যালিটি শো ‘পুষ্টি পবিত্র কুরআনের আলো-২০২২’ এর রাজবাড়ী জেলার বাছাই পর্বের প্রতিযোগিতা গতকাল ২৬শে জানুয়ারী সকালে অনুষ্ঠিত হয়েছে -মাতৃকণ্ঠ।

রমজান মাসে বাংলা ভিশন টিভিতে প্রচারিতব্য ইসলামী রিয়্যালিটি শো ‘পুষ্টি পবিত্র কুরআনের আলো-২০২২’ এর রাজবাড়ী জেলার বাছাই পর্বের প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। 

  গতকাল ২৬শে জানুয়ারী সকালে রাজবাড়ী শহরের ফায়ার সার্ভিস স্টেশন সংলগ্ন ইমাম আসিম তাহফিজুল কোরআন ইন্টারন্যাশনাল মডেল মাদরাসায় এই বাছাই পর্ব অনুষ্ঠিত হয়। 

  জেলার বিভিন্ন মাদরাসার ২০ জন শিশু হাফেজ এই বাছাই প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। অংশগ্রহণকারীদের মধ্যে মদিনাতুল উলুম মাদরাসা তাইয়্যেবার শিক্ষার্থী হাফেজ জুবায়ের আল মাহমুদ ‘ইয়েস কার্ড’ পেয়ে(প্রথম স্থান অধিকার করে) বিভাগীয় পর্যায়ে অংশগ্রহণ করার সুযোগ পেয়েছে। এ সময় ইয়েস কার্ড প্রাপ্ত প্রতিযোগীকে ক্রেস্ট প্রদান করা হয়। 

  বাছাই পর্বের বিচারক হিসেবে ছিলেন আসিম তাহফিজুল কোরআন ইন্টারন্যাশনাল মডেল মাদরাসার পরিচালক ক্বারী সামসুল আলম। তিনি বাছাই পর্বে অংশগ্রহণকারীদের উদ্দেশ্যে বলেন, ইয়েস কার্ড পাওয়াটাই বড় কথা নয়। সবাই ভালো করে পড়াশোনা করবে। আশা করি সামনে আরও ভালো করতে পারবে। দোয়া করি যেন তোমরা আরও ভালো করে দেশ-বিদেশে গিয়ে রাজবাড়ীর মুখ উজ্জ্বল করতে পারো।

  উল্লেখ্য, ‘পুষ্টি পবিত্র কুরআনের আলো’ আন্তর্জাতিক মানের একটি ইসলামী রিয়্যালিটি শো। এর উদ্দেশ্য হচ্ছে দেশব্যাপী প্রতিযোগিতার মাধ্যমে আকর্ষণীয় সুরে কুরআন তেলোয়াত করতে পারে এমন শিশু হাফেজদের খুঁজে বের করে স্যাটেলাইট টিভির মাধ্যমে উপস্থাপন করা।

আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
রাজবাড়ী জেলা পুলিশের উদ্যোগে সাইবার নিরাপত্তা সংক্রান্ত শীর্ষক সেমিনার অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ