ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
গোয়ালন্দে অজ্ঞান করে অটোরিক্সা ছিনতাই॥চিকিৎসাধীন চালকের মৃত্যু
  • মইনুল হক মৃধা
  • ২০২২-০১-২৭ ১৩:১১:০৮

রাজবাড়ী জেলার গোয়ালন্দে গত ২৬শে জানুয়ারী বিকালে উপজেলা পরিষদের সামনে থেকে ইসমাইল শেখ(৪৫) নামে এক অটোরিক্সা চালককে অজ্ঞান করে তার অটোরিক্সা ছিনতাই হয়েছে। পরে রাত ১০টার দিকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই অটোরিক্সা চালকের মৃত্যু হয়। 

  নিহত ইসমাইল শেখ গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের রমজান মাতুব্বরের পাড়ার মৃত সৈয়দ আলী শেখের ছেলে। 

   নিহত ইসমাইল শেখের ছোট ভাইয়ের স্ত্রী বন্যা খাতুন জানান, তার ভাসুর বুধবার(২৬শে জানুয়ারী) বেলা ৩টার দিকে অটোরিক্সা নিয়ে বাড়ী হতে বের হন। বিকাল ৪টার দিকে তারা খবর পান তিনি গোয়ালন্দ উপজেলার সামনে মহাসড়কের পাশে অজ্ঞান অবস্থায় পড়ে আছেন। এরপর তারা দ্রুত সেখানে গিয়ে তাকে উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থার অবনতি হলে সেখান থেকে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টার দিকে তার মৃত্যু হয়। 

  নিহত ইসমাইল শেখের ভাগ্নে জহুরুল ইসলাম জানান, মামা গত নভেম্বর মাসে ১লক্ষ ৮৭ হাজার টাকা দিয়ে অটোরিক্সাটি কেনেন। এ জন্য তিনি কয়েকটি এনজিও থেকে ২ লক্ষ টাকা ঋণ নেন। অনেক কষ্ট করে রোজগার করে তিনি ঋণের কিস্তি প্রদান ও পরিবারের ভরণ-পোষণ করে আসছিলেন। এখন তার অকাল মত্যৃতে মামী ৩টি সন্তান নিয়ে নিয়ে চরম অনিশ্চয়তার মধ্যে পড়ে গেলেন। আমরা এ ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবী জানাচ্ছি। 

  গোয়ালন্দ ঘাট থানার এসআই হাবিবুর রহমান জানান, লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুতের পর ময়না তদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তাকে বিষাক্ত কিছু খাইয়ে অজ্ঞান করা হয়েছিল বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ বিষয়ে পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 

ফরিদপুর রেল স্টেশনে চন্দনা কমিউটার ট্রেনের স্টপেজ দাবীতে অবস্থান কর্মসূচি
আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
সর্বশেষ সংবাদ