ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
পাংশার কলিমহর ইউপিতে দরিদ্র লোকজনের মাঝে কম্বল বিতরণ
  • মোক্তার হোসেন
  • ২০২২-০১-২৭ ১৩:১৩:৩৪
রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের উদ্যোগে গতকাল বৃহস্পতিবার কলিমহর ইউনিয়নে দরিদ্র লোকজনের মাঝে কম্বল বিতরণ করা হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম প্রতি বছরের ন্যায় এবারও এলাকার দরিদ্র লোকজনের মাঝে কম্বল বিতরণ করছেন। 
  তারই ধারাবাহিকতায় গতকাল ২৭শে জানুয়ারী পাংশা উপজেলার কলিমহর ইউপিতে দরিদ্র লোকজনের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। 
  সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের সার্বিক দিক-নির্দেশনায় আওয়ামী লীগের প্রতিনিধি দল দরিদ্র লোকজনের মাঝে কম্বল বিতরণ করেন।
  জানা যায়, গতকাল বৃহস্পতিবার সকাল ১১টার দিকে প্রথমে কলিমহর ইউপির গোপালপুর বাজারস্থ আওয়ামী লীগের দলীয় কার্যালয় এবং পরবর্তীতে দুপুর ১টার দিকে কলিমহর ইউপির খোর্দবসা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে পৃথক ভাবে অত্র এলাকার দরিদ্র লোকজনের মাঝে কম্বল বিতরণ করা হয়। 
  কম্বল বিতরণ অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপির সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বক্তব্য রাখেন পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওহাব মন্ডল।
  এ সময় পাংশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোবিন্দ কুন্ডু, কলিমহর ইউপির সাবেক চেয়ারম্যান ও পাংশা উপজেলা কৃষক লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা রোকন উদ্দিন বিশ্বাস(বকুল বিশ্বাস), কলিমহর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আমিরুল মিয়া, যুবলীগ নেতা জমির হোসেন জিকু ও পাংশা উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান প্রমূখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
  আওয়ামী লীগ নেতৃবৃন্দ বলেন, রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের নেতৃত্বে এলাকার সার্বিক উন্নয়ন কর্মকান্ড পরিচালিত হচ্ছে এবং তার নেতৃত্বে তৃণমূল পর্যায়ে আওয়ামী লীগ সুসংগঠিত হয়েছে। এলাকার উন্নয়ন অব্যাহত রাখতে বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম এমপির হাতকে শক্তিশালী করার গুরুত্বারোপ করেন নেতৃবৃন্দ।

ফরিদপুর রেল স্টেশনে চন্দনা কমিউটার ট্রেনের স্টপেজ দাবীতে অবস্থান কর্মসূচি
আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
সর্বশেষ সংবাদ