ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
দৌলতদিয়ায় এক পরিবহন দালালের রহস্যজনক মৃত্যু
  • মইনুল হক মৃধা
  • ২০২২-০১-২৭ ১৩:১৪:৪৭

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় জাকির শেখ(৩২) নামে এক পরিবহন দালালের রহস্যজনক মৃত্যু হয়েছে। তাকে হত্যা করা হয়েছে কিনা, সে বিষয়ে সন্দেহ দেখা দিয়েছে।

  গতকাল ২৭শে জানুয়ারী ভোর রাতে দৌলতদিয়া ইউনিয়নের শাহাদত মেম্বারের পাড়াস্থ জাকির শেখের নিজ বাড়ীতে এ ঘটনা ঘটে। 

  নিহত জাকির শেখ শাহাদত মেম্বারের পাড়ার ইউসুফ শেখের ছেলে। সে দৌলতদিয়া ঘাটে ট্রাক পারাপারের ফেরীর টিকেট বুকিংয়ের দালালীর কাজ করতো। 

  খবর পেয়ে গোয়ালন্দ ঘাট থানার পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্ত করে রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে। 

  এছাড়া রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ সালাহ উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) মাঈন উদ্দিন চৌধুরী এবং গোয়ালন্দ থানার ওসি স্বপন কুমার মজুমদার ঘটনাস্থল পরিদর্শন করেন।

  স্থানীয় ও পারিবারিক সূত্রে গেছে, নিহত জাকির পেশাগত কারণে অনেক রাতে বাড়ীতে আসা-যাওয়া করতো। গত রাতে কখন বাড়ীতে এসেছিল তা কেউ বলতে পারেনি। তাছাড়া তার স্ত্রী ও সন্তান শ্বশুর বাড়ীতে ছিল। ভোরে পরিবারের অন্যান্য সদস্যরা জাকিরের ঘরের দরজা খোলা দেখতে পেয়ে ভিতরে গিয়ে দেখে তার হাত বাঁকা হয়ে মেঝেতে পড়ে আছে সে। তার মুখ দিয়ে রক্ত ঝরছে। বিছানা অগোছালো এবং একটি স্ক্রু ড্রাইভার নীচে পড়ে রয়েছে। এছাড়া ঘরের সুইচ বোর্ডের সকেট খোলা রয়েছে। 

  ঘটনাস্থল পরিদর্শন শেষে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ সালাহ উদ্দিন উপস্থিত সাংবাদিকদের বলেন, ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। তবে পুলিশ মৃত্যুর সঠিক কারণ উদঘাটনের জন্য কাজ করছে। 

ফরিদপুর রেল স্টেশনে চন্দনা কমিউটার ট্রেনের স্টপেজ দাবীতে অবস্থান কর্মসূচি
আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
সর্বশেষ সংবাদ