ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
পাংশায় এমপির উদ্যোগে চরাঞ্চলে হতদরিদ্রদের মাঝে কম্বল বিতরণ
  • মোক্তার হোসেন
  • ২০২২-০১-৩০ ১৩:২১:৩৫
রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের উদ্যোগে গতকাল রবিবার চর রামনগর গ্রামে দরিদ্রদের মাঝে কম্বল বিতরণ করা হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের উদ্যোগে গতকাল ৩০শে জানুয়ারী তৃতীয় দিনের মতো দরিদ্র লোকজনের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। 

  বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপির সার্বিক দিক-নির্দেশনায় তার প্রতিনিধিদল গতকাল রবিবার সকালে পাংশা উপজেলার হাবাসপুর ইউপির দুর্গম চরাঞ্চলের চর রামনগর গ্রামে দরিদ্র লোকজনের মাঝে কম্বল বিতরণ করেন।

  চর রামনগর সরকারী প্রাথমিক বিদ্যালয় চত্বরে কম্বল বিতরণ অনুষ্ঠানে পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওহাব মন্ডল, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোবিন্দ কুন্ডু ও হাবাসপুর ইউপির ৮নং ওয়ার্ডের মেম্বার সাবান্দার অরফে আল আমীন ব্যাপারী উপস্থিত ছিলেন।

  পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওহাব মন্ডল বলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপির উদ্যোগে প্রতিটি ইউনিয়নে দরিদ্র লোকজনের মাঝে কম্বল বিতরণ করা হচ্ছে। এর আগে হাবাসপুর ইউপির চর আফড়া স্লুইজগেট বাজারে এবং কলিমহর ইউপির গোপালপুর বাজার ও খোর্দবসা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এলাকার দরিদ্র লোকজনের মাঝে কম্বল বিতরণ করা হয়।  

 রাজবাড়ীতে ছাত্রলীগের উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ
বালিয়াকান্দিতে চলাচলকারী অবৈধ যানবাহন  প্রতিনিয়ত ঘটাচ্ছে দুর্ঘটনা॥নির্বিকার প্রশাসন
রাজবাড়ী জেলা নির্মাণ শ্রমিকের উদ্যোগে মহান মে দিবস পালিত
সর্বশেষ সংবাদ