ঢাকা বুধবার, মে ১, ২০২৪
রাজবাড়ী বাজার কেন্দ্রীয় জামে মসজিদের নির্মাণ কাজ উদ্বোধন
  • শেখ রনজু আহম্মেদ
  • ২০২২-০১-৩১ ১৩:১৮:১৬
রাজবাড়ীর দুধ বাজারে অবস্থিত কেন্দ্রীয় জামে মসজিদের নির্মাণ কাজ গতকাল ৩১শে জানুয়ারী উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি কাজী ইরাদত আলী এবং পৌরসভার মেয়র আলমগীর শেখ তিতুসহ অন্যান্যরা -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী বাজার কেন্দ্রীয় জামে মসজিদ(দুধ বাজার)-এর নির্মাণ কাজ গতকাল ৩১শে জানুয়ারী উদ্বোধন করা হয়েছে।

  বেলা সাড়ে ১১টায় প্রধান অতিথি হিসেবে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজবাড়ী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি কাজী ইরাদত আলী, বিশেষ অতিথি হিসেবে রাজবাড়ী পৌরসভার মেয়র আলমগীর শেখ তিতু মসজিদের নির্মাণ কাজের উদ্বোধন করেন।

  এ সময় অন্যান্য অতিথিদের মধ্যে পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর সাইফুদ্দিন আহম্মেদ সুজন, ৮নং ওয়ার্ডের কাউন্সিলর মাহবুবুর রহমান পলাশ, ৯নং ওয়ার্ডের কাউন্সিলর তৌহিদুল ইসলাম তুহিন, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ¦ মোঃ দেলোয়ার হোসেন, রাজবাড়ী বাজার ব্যবসায়ী সমিতি ও মসজিদ পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব আব্দুল মতিন মন্ডল, চেম্বার অব কমার্সের পরিচালক ও রাজবাড়ী কাপড় বাজার ব্যবসায়ী সমিতির সমিতি জাকির হোসেন, মসজিদ কমিটির সহ-সভাপতি ও চাউল বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি বেনজীর আহম্মেদ, মসজিদ কমিটির সহ-সভাপতি আব্দুল কোকিল মন্ডল, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ বাবলু, সাংগঠনিক সম্পাদক আব্দুস সবুর আরজু, কোষাধ্যক্ষ বদিউজ্জামান বদি, দপ্তর বিহীন সম্পাদক মোঃ মোবাইদুল ইসলাম মিরাজ, সদস্য মোঃ মধু, বছির উদ্দিন বিশ্বাস, আবুল কালাম আজাদ, মসজিদের ইমাম মাওলানা মোঃ কাশেম ও হাফেজ মাওলানা মোঃ আলাউদ্দিনসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বাজারের ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন। 

  অতিথিগণ কর্তৃক আনুষ্ঠানিকভাবে মসজিদের নির্মাণ কাজ উদ্বোধন শেষে দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া-মোনাজাত পরিচালনা করেন জেলা ইমাম কমিটির সভাপতি আলহাজ্ব মাওলানা মোঃ ইলিয়াছ আলী। 

  মসজিদ কমিটি সূত্রে জানা গেছে, প্রথম অবস্থায় ২তলা পর্যন্ত মসজিদটি নির্মাণ করা হবে। পরবর্তীতে ধীরে ধীরে মসজিদটিকে ৫তলায় উন্নীত করা হবে। 

বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
রাজবাড়ীতে ভূমি ব্যবস্থাপনা  বিষয়ক প্রশিক্ষণের সমাপনী
রাজবাড়ী-ভাঙ্গা-ঢাকা-রাজবাড়ী রুটে নতুন কমিউটার ট্রেন
সর্বশেষ সংবাদ