ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
নিউইয়র্কের ম্যানহাটনে ফাহিমের বাসা থেকে উদ্ধারকৃত ইলেকট্রিক করাত গ্রেপ্তারকৃত হাসপিলই কিনেছিল
  • যুক্তরাষ্ট্র থেকে বিশ্বজিৎ দে বাবলু
  • ২০২০-০৭-১৮ ১৪:৪৮:৫৮
ছবিতে বামে নিউইয়র্কের ম্যানহাটন এলাকায় নিজের অভিজাত ফ্লাটে খুন হওয়া পাঠাও’র সহ-প্রতিষ্ঠাতা ফাহিম সালেহ। ডানে হত্যাকান্ডের ঘটনায় গ্রেপ্তারকৃত টেরেস ডেভোন হাসপিল -মাতৃকণ্ঠ।

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের ম্যানহাটন এলাকায় নিজের অভিজাত ফ্লাটে রাইড শেয়ারিং কোম্পানী পাঠাও’র সহ-প্রতিষ্ঠাতা ফাহিম সালেহ’র হত্যাকান্ডের ঘটনায় তার ব্যক্তিগত সহকারী টেরেস ডেভোন হাসপিল (২১)কে পুলিশ গ্রেফতার করেছে।
  নিউইয়র্ক পুলিশ গত ১৭ই জুলাই সকালে হাসপিলকে তার ব্রুকলিন এলাকার অ্যাপার্টমেন্ট থেকে গ্রেফতার করে। ওই দিনই রাতে তাকে ম্যানহাটনের ফেডারেল আদালতে হাজির করার পর অ্যাসিস্ট্যান্ট ডিস্ট্রিক্ট অ্যাটর্নী লিন্ডা ফোর্ড তার বিরুদ্ধে অভিযোগ তুলে ধরে বলেন, ফাহিমের বাসায় পাওয়া লাশ টুকরো টুকরো করার কাজে ব্যবহৃত ইলেকট্রিক করাত গ্রেফতারকৃত হাসপিলই হোমডিপো নামের একটি দোকান থেকে কিনেছিল। এছাড়া সিসি ক্যামেরায় ধারণকৃত ভিডিওতে দেখা যাওয়া সন্দেহভাজন খুনীর পোশাকও হাসপিলের বাসায় পাওয়া গেছে। ফাহিম সালেহ’র এক লাখ মার্কিন ডলার চুরি করেছিলেন হাসপিল। কিন্তু ফাহিম সালেহ তার বিরুদ্ধে আইনী পদক্ষেপ না নিয়ে তাকে কিস্তিতে অর্থ ফেরত দেয়ার সুযোগ করে দিয়েছিলেন। এ বিষয়টিই হাসপিলকে প্ররোচিত করে ফাহিম সালেহকে খুন করতে। 
  উল্লেখ্য, গত ১৪ই জুলাই বিকালে নিউইয়র্কের ম্যানহাটন এলাকার নিজ ফ্লাট থেকে ফাহিম সালেহ’র খন্ড-বিখন্ড লাশ উদ্ধার করে পুলিশ। শুরুতে পেশাদার কোন খুনীর কাজ বলে ধারণা করলেও হত্যাকান্ডের ৭২ ঘন্টার মধ্যেই পুলিশ নিহত ফাহিমের ব্যক্তিগত সহকারী টেরেস ডেভোন হাসপিলকে খুনী হিসেবে শনাক্ত করে তাকে গ্রেফতার করে। 

বঙ্গবন্ধু পরিষদ কাতার কেন্দ্রীয় কমিটির আয়োজনে মতবিনিময়
ফিলিস্তিনে যুদ্ধাপরাধে দায়ীদের জবাবদিহিতার আওতায় আনার আহ্বান জানালেন পররাষ্ট্রমন্ত্রী
বাংলা নববর্ষ উপলক্ষ্যে ওয়াশিংটনে বাংলাদেশ দূতাবাসে বর্ণাঢ্য অনুষ্ঠান
সর্বশেষ সংবাদ