ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
রাজবাড়ী জেলা পর্যায়ের শ্রেষ্ঠ ৪ জয়িতাকে সম্মাননা প্রদান
  • আসাদুজ্জামান নুর
  • ২০২২-০২-০১ ১৩:৪০:১৬
মহিলা বিষয়ক অধিদপ্তরের ‘জয়িতা অন্বেষণে বাংলাদেশ’ শীর্ষক কর্মসূচীর আওতায় গতকাল ১লা ফেব্রুয়ারী দুপুরে রাজবাড়ী জেলা পর্যায়ের শ্রেষ্ঠ ৪জন জয়িতাকে সম্মাননা প্রদান করা হয় -মাতৃকণ্ঠ।

মহিলা বিষয়ক অধিদপ্তরের ‘জয়িতা অন্বেষণে বাংলাদেশ’ শীর্ষক কর্মসূচীর আওতায় রাজবাড়ী জেলা পর্যায়ের শ্রেষ্ঠ ৪জন জয়িতাকে সম্মাননা প্রদান করা হয়েছে। 

  গতকাল ১লা ফেব্রুয়ারী দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই সম্মাননা প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

  জেলা প্রশাসক আবু কায়সার খান নির্বাচিত জয়িতাদের হাতে সম্মাননা ক্রেস্টসহ অন্যান্য সামগ্রী তুলে দেন। এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোঃ মাহাবুর রহমান শেখ, অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ) মোঃ সালাহ উদ্দিন, অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) জয়ন্তী রূপা রায়, সদর উপজেলা নির্বাহী অফিসার মার্জিয়া সুলতানা, মহিলা বিষয়ক অধিদপ্তরের জেলা কার্যালয়ের উপ-পরিচালক মোঃ আজমীর হোসেন ও জেলা প্রশাসনের সহকারী কমিশনার বিপুল শিকদার প্রমুখ উপস্থিত ছিলেন। 

  সম্মাননাপ্রাপ্ত জয়িতারা হলেন- সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখা ক্যাটাগরীতে রাজবাড়ী পৌরসভার সজ্জনকান্দা এলাকার কাজী সামসুদ্দিনের মেয়ে জাকিয়া সুলতানা, শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য অর্জনকারী ক্যাটাগরীতে একই এলাকার(সজ্জনকান্দা) মরহুম মনছের আলী চৌধুরীর মেয়ে বিলকিস বেগম, অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী ক্যাটাগরীতে পাংশা উপজেলার গুধিবাড়ী গ্রামের শামসুদ্দিন আহমেদের মেয়ে মোছাঃ ছায়েদাতুন নেছা এবং সফল জননী ক্যাটাগরীতে পাংশা উপজেলা রামকোল বাহাদুরপুর গ্রামের কাজী আশরাফ আলীর মেয়ে মোছাঃ রিজিয়া বেগম। সম্মাননা ক্রেস্ট ছাড়াও তাদেরকে ফুলের তোড়া, উত্তরীয়, সনদ ও সম্মানীর অর্থ প্রদান করা হয়। 

  এর আগে রাজধানী থেকে ঢাকা বিভাগীয় পর্যায়ের শ্রেষ্ঠ ৫জন জয়িতাকে সংবর্ধনা প্রদান করা হয়। উক্ত ৫জন জয়িতার মধ্যে ‘নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যোমে জীবন শুরু করা ক্যাটাগরীতে’ রাজবাড়ীর পাংশা উপজেলার আলেয়া বেগম সম্মাননা প্রাপ্ত হন। রাজবাড়ী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ থেকে জেলা প্রশাসকসহ অন্যান্যরা জুম অ্যাপসের মাধ্যমে এতে সংযুক্ত ছিলেন।

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ