ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
রাজবাড়ী জেলায় ২৪ ঘন্টায় ৫৪ জনের করোনা শনাক্ত
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-০২-০১ ১৩:৪০:৩২

রাজবাড়ী জেলায় আরও ৫৪ জনের করোনা শনাক্ত হয়েছে।  

  জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, গতকাল ১লা ফেব্রুয়ারী র‌্যাপিড অ্যান্টিজেন টেস্টের মাধ্যমে রাজবাড়ী সদর হাসপাতাল, পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১১৬ জনের করোনার নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৪৯ জনের রিপোর্ট পজিটিভ হয়। 

  এছাড়াও গতকাল ঢাকার আইসিডিডিআর থেকে আরও ২২ জনের নমুনা পরীক্ষার ফলাফল এসে পৌঁছেছে। তার মধ্যে ৫জনের রিপোর্ট পজিটিভ এসেছে। দুই ধরনের পরীক্ষা মিলে শনাক্ত হওয়া ৫৪ জনের মধ্যে ৩০ জন রাজবাড়ী সদর, ৮ জন পাংশা, ৭ জন কালুখালী, ৭ জন গোয়ালন্দ ও ২ জন বালিয়াকান্দি উপজেলার।    

  এই নিয়ে গতকাল পর্যন্ত রাজবাড়ী জেলায় সর্বমোট ১১ হাজার ২৮ জনের করোনা শনাক্ত হলো। শনাক্তদের মধ্যে ১০ হাজার ৫৪২ জন ইতিমধ্যে সুস্থ হয়েছেন এবং ৮১ জন মারা গেছেন। এছাড়া ৪০১ জন হোম আইসোলেশনে এবং ১৩ জন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এছাড়া এ পর্যন্ত মোট নমুনা পরীক্ষা করা হয়েছে ৪৫ হাজার ৩৪৫ জনের। তার মধ্যে আরটি-পিসিআরের মাধ্যমে ৩০ হাজার ৬৩৪ জনের এবং র‌্যাপিড অ্যান্টিজেনের মাধ্যমে ১৪ হাজার ৭১১ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে।

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ