ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
পাংশায় এমপি জিল্লুল হাকিম দম্পতির করোনা মুক্তি কামনায় দোয়া মাহফিল
  • মোক্তার হোসেন
  • ২০২২-০২-০৮ ১৩:৪০:৪১
পাংশায় গতকাল মঙ্গলবার বিকেলে এমপি জিল্লুল হাকিম দম্পতির করোনা মুক্তি কামনায় মহিলা আওয়ামী লীগ ও যুব মহিলা লীগ দোয়া অনুষ্ঠানের আয়োজন করে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম ও তার সহধর্মিনী মিসেস সাঈদা হাকিমসহ পরিবারের সদস্যদের করোনা রোগ মুক্তি কামনায় গতকাল ৮ই ফেব্রুয়ারী দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

  পাংশা উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মাছপাড়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সফুরা খাতুনের উদ্যোগে পাংশা উপজেলা মহিলা আওয়ামী লীগ ও পাংশা উপজেলা যুব মহিলা লীগ যৌথভাবে কর্মসূচির আয়োজন করে। 

  গতকাল মঙ্গলবার বিকেল ৪টায় পাংশা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এ দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

  জানা যায়, পাংশা উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী জেলা পরিষদের সদস্য নুরুন্নাহার বেগমের সভাপতিত্বে অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন পাংশা উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মাছপাড়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সফুরা খাতুন। অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন খাদিজা বেগম।

  অনুষ্ঠানে পাংশা উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ও পাংশা পৌরসভার সংরক্ষিত ২নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর রাশিদা ইয়াছমীন, পাংশা উপজেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলেয়া পারভীন, কোষাধ্যক্ষ রেহেনা পারভীন, প্রচার সম্পাদক আলেয়া খাতুন, পাংশা উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক রত্না রানী বিশ্বাস, যুগ্ম-সাধারণ সম্পাদক নাজমুন্নাহার নিপা, পাংশা পৌরসভার সংরক্ষিত ২নং ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র-৩ জেসমিন আক্তার, পাংশা পৌরসভার সংরক্ষিত ৩নং ওয়ার্ডের কাউন্সিলর শেফালী বেগমসহ পাংশা উপজেলা মহিলা আওয়ামী লীগ ও যুব মহিলা লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

  অনুষ্ঠানের সভাপতি পাংশা উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি নুরুন্নাহার বেগম এবং পাংশা উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফুরা খাতুন বলেন, বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম এমপি এলাকার উন্নয়নের রূপকার। বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম এমপি ও তার সহধর্মিনী মিসেস সাঈদা হাকিমের সার্বিক দিক-নির্দেশনা ও উৎসাহ-অনুপ্রেরণায় মহিলা আওয়ামী লীগ ও যুব মহিলা লীগ এলাকায় সুসংগঠিত হয়েছে। নেতৃবৃন্দ বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম এমপি ও তার সহধর্মিনী মিসেস সাইদা হাকিমসহ পরিবারের সদস্যদের করোনা রোগ মুক্তিসহ সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করেন। 

বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই॥চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
আসন্ন পাংশা উপজেলা নির্বাচন উপলক্ষ্যে পূজা উদযাপন পরিষদের মতবিনিময় সভা
সর্বশেষ সংবাদ