ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
এমপি জিল্লুল হাকিম দম্পতির করোনা মুক্তি কামনায় বালিয়াকান্দিতে বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত
  • দেবাশীষ বিশ্বাস
  • ২০২২-০২-০৮ ১৩:৪২:৩১
করোনায় আক্রান্ত রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিম এবং তার সহধর্মিনী সাঈদা হাকিমের সুস্থতা কামনায় গতকাল ৮ই ফেব্রুয়ারী সন্ধ্যায় বালিয়াকান্দি উপজেলার নটাপাড়া সার্বজনীন কালী মন্দির প্রাঙ্গণে বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়েছে -মাতৃকণ্ঠ।

করোনায় আক্রান্ত রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ জিল্লুল হাকিম এবং তার সহধর্মিনী সাঈদা হাকিমের সুস্থতা কামনায় বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়েছে।

  গতকাল ৮ই ফেব্রুয়ারী সন্ধ্যায় বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের নটাপাড়া সার্বজনীন কালী মন্দির প্রাঙ্গণে এই প্রার্থনা অনুষ্ঠিত হয়। 

  নটাপাড়া সার্বজনীন নামযজ্ঞ কমিটির উদ্যোগে প্রার্থনা অনুষ্ঠান পরিচালনা করেন শ্রী অপূর্ব মাধব দাস বাবাজী মহারাজ (মহাপ্রভু বিগ্রহ মন্দির, ফরিদপুর)। প্রার্থনা শেষে প্রসাদ বিতরণ করা হয়। এ সময় মন্দির কমিটির সভাপতি ডাঃ পলাশ চন্দ্র বালা ও সাধারণ সম্পাদক দেবাশীষ বিশ্বাসসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। 

  মন্দির কমিটির সভাপতি ডাঃ পলাশ চন্দ্র বালা বলেন, এমপি মোঃ জিল্লুল হাকিম বালিয়াকান্দি অঞ্চলের জন্য অনেক উন্নয়নমূলক কাজ করেছেন। এখনো করে যাচ্ছেন। হঠাৎ তিনি এবং তার স্ত্রী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তারা যেন দ্রুত সুস্থ হয়ে ওঠেন সে জন্য সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করা হয়েছে। 

বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই॥চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
আসন্ন পাংশা উপজেলা নির্বাচন উপলক্ষ্যে পূজা উদযাপন পরিষদের মতবিনিময় সভা
সর্বশেষ সংবাদ