ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
রাজবাড়ী সদরের খানগঞ্জ ইউনিয়নের ঘুঘুশাইল গ্রামে দৃষ্টিনন্দন মসজিদ নির্মাণ
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-০২-১১ ১৩:০০:১২
রাজবাড়ী সদর উপজেলার ঘুঘুশাইল গ্রামে গতকাল ১১ই ফেব্রুয়ারী দৃষ্টিনন্দন মসজিদ উদ্বোধন করা হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী সদর উপজেলার খানগঞ্জ ইউনিয়নের ঘুঘুশাইল গ্রামে দৃষ্টিনন্দন মসজিদ নির্মাণ করে দিয়েছে আল ইমরান ফাউন্ডেশন। নির্মিত মসজিদের নাম দেওয়া হয়েছে খালিদ সাফি জামে মসজিদ।
  গতকাল ১১ই ফেব্রুয়ারী জুম্মার নামাজের আগে আনুষ্ঠানিকভাবে কমিটির কাছে চাবি বুঝিয়ে দিয়ে মসজিদটির উদ্বোধন করেন আল ইমরান ফাউন্ডেশনের পরিচালক রাজবাড়ী শহরের লক্ষীকোল এলাকার বাসিন্দা দুবাই প্রবাসী গোলাম হাসনাইন সোহেলের বাবা গোলাম আব্দুল কাদের।
  উদ্বোধন শেষে বক্তব্য রাখেন খানগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান শরিফুর রহমান সোহান, রাজবাড়ী পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল্লাহ আল মামুন সম্রাট, জমিদাতা মোঃ শাহজাহান আলী মন্ডল, বেলগাছী দাখিল মাদরাসার অধ্যক্ষ মোঃ নিজাম উদ্দিন, স্থানীয় বাজু মন্ডল, দারোগ আলী, মসজিদ কমিটির সভাপতি মোঃ রমজান আলী ও ভারপ্রাপ্ত সেক্রেটারী সাত্তার মন্ডল।
  এছাড়াও দুবাই থেকে মোবাইলে লাউড স্পিকারের মাধ্যমে বক্তব্য দেন আল ইমরান ফাউন্ডেশনের পরিচালক দুবাই প্রবাসী গোলাম হাসনাইন সোহেল। এ সময় তিনি সকলকে ৫ ওয়াক্ত নামাজ আদায় করাসহ মসজিদটিতে যিনি অর্থায়ন করেছেন তার জন্য দোয়া প্রার্থনা করেন।
  জানা যায়, মসজিদটি নির্মাণের জন্য জমিদান করে নিজ খরচে দলিল রেজিস্ট্রি করে দেন ঘুঘুশাইল গ্রামের মোঃ শাহজাহান মন্ডল। আর আল ইমরান ফাউন্ডেশনের সাথে যোগাযোগ করে মসজিদটি নির্মাণের উদ্যোগ নেন একই এলাকার বয়োজেষ্ঠ্য বাজু মন্ডল। মাত্র ৪ মাস আগে মসজিদটির নির্মাণ কাজ শুরু করেন আল ইমরাম ফাউন্ডেশন।
  অল্প সময়ে মধ্যে এমন দৃষ্টি নন্দন মসজিদ নির্মাণ করে দেওয়ায় আল ইমরান ফাউন্ডেশনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এলাকাবাসী।

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ