ঢাকা বুধবার, মে ১, ২০২৪
রাজবাড়ী বিসিকের তোজো পাড়ায় জামে মসজিদ নির্মাণ কাজ উদ্বোধন
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-০২-১১ ১৩:০২:৪৫
রাজবাড়ী শহরের বিসিক সংলগ্ন সজ্জনকান্দা তোজো পাড়ায় গতকাল ১১ই ফেব্রুয়ারী সকালে জামে মসজিদ নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী শহরের বিসিক সংলগ্ন সজ্জনকান্দা তোজো পাড়ায় জামে মসজিদ নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।
  গতকাল ১১ই ফেব্রুয়ারী সকালে সজ্জনকান্দা তোজো পাড়ার এসআই খন্দকার নাজমুল হুদার বাড়ীর সামনে (পুলিশ লাইন্সের পিছনে) মসজিদের নির্মাণ কাজের উদ্বোধন অনুষ্ঠানে মসজিদের জমিদাতা আবুল ফজলের ভাই আব্দুস সালাম, এসআই খন্দকার নাজমুল হুদা, বিসিকের সাগর ফ্লাওয়ার মিল মসজিদের ইমাম মুর্তজা আজম জিলানী, পুলিশ লাইন্স জামে মসজিদের খতিব হাফেজ মোবারক হোসেন, দক্ষিণ চরলক্ষ্মীপুর জামে মসজিদের খতিব হাফেজ মোঃ ইয়াছিন সিদ্দিকী, ব্যবসায়ী ফিরোজ হোসেন মোল্লাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। দোয়া পরিচালনা করেন জামিরুন্নেছা হাফিজিয়া মাদ্রাসার মোহতামিম আব্দুল খালেক জিহাদী।
  মসজিদের অন্যতম উদ্যোক্তা এসআই খন্দকার নাজমুল হুদা জানান, অত্র এলাকায় একটি মসজিদ নির্মাণের গুরুত্ব তুলে ধরলে জমিদাতা আবুল ফজলের ভাই আব্দুস সালাম এগিয়ে আসেন এবং তিনি উদ্যোগী হয়ে তার ভাইয়ের কাছ থেকে মসজিদের জন্য প্রয়োজনীয় জমির ব্যবস্থা করে দেন। এ জন্য তিনি এলাকাবাসীর পক্ষ থেকে তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং মসজিদ নির্মাণ কাজে সার্বিক সহযোগিতার জন্য সকলকে এগিয়ে আসার আহ্বান জানান।

বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
রাজবাড়ীতে ভূমি ব্যবস্থাপনা  বিষয়ক প্রশিক্ষণের সমাপনী
রাজবাড়ী-ভাঙ্গা-ঢাকা-রাজবাড়ী রুটে নতুন কমিউটার ট্রেন
সর্বশেষ সংবাদ